রূপগঞ্জে শিক্ষার্থীসহ তিনজনকে লাঠিপেটার অভিযোগ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ নভেম্বর ২০১৭, ১৮:৫২

নারায়ণগঞ্জের রূপগঞ্জে টাকা ধার না দেয়ার বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন স্কুল শিক্ষার্থীসহ একই পরিবারের তিনজনকে লাঠিপেটা ও শ্লীলতাহানি করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার সকালে উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের মাছিমপুর এলাকায় এ ঘটনা ঘটে।

আহতদের মা পারভীন বেগম জানান, বেশ কিছুদিন আগে মাছিমপুর এলাকার খোকন তার কাছে টাকা ধার চান। পারভীন বেগম তার কাছে টাকা নেই জানালে খোকন তাকে বিভিন্ন ধরনের হুমকি ধামকি দেন। শুক্রবার সকালে পারভীন বেগমকে প্রতিবেশী তাহমিনা কাউসার সরকারি সাবমারসিবলের পানি নিয়ে যেতে বলেন। পারভীন বেগম পানি নিতে গেলে প্রতিপক্ষ খোকন, মমিনুল, শাহীনুর, ছালেহা বেগমসহ অজ্ঞাত ২/৩ জন দেশীয় অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে তাকে লাঠিপেটা করে আহত করেন। পারভীন বেগমের ডাক-চিৎকারে কলেজপড়–য়া ছেলে পারভেজ ও মেয়ে বিথী আক্তার বাঁচাতে এগিয়ে প্রতিপক্ষের লোকজন তাদেরকেও লাঠিপেটা করে আহত করেন। এক পর্যায়ে বিথী আক্তারকে শ্লীলতাহানির চেষ্টা চালায় খোকন। তাদের ডাক-চিৎকারে আশ-পাশের লোকজন এগিয়ে এলে প্রতিপক্ষের লোকজন পালিয়ে যায়। এ ব্যাপারে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে অভিযুক্তদের সাথে যোগাযোগ করা হলে তারা তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ মিথ্যা বলে দাবি করেন।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/০৩নভেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :