বেলজিয়ামে জেলহত্যা দিবস পালিত

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ নভেম্বর ২০১৭, ১২:৩৩

জাতীয় চার নেতার স্মরণে বেলজিয়ামে জেলহত্যা দিবস পালন করেছে আওয়ামী লীগের নেতাকর্মীরা। গতকাল শুক্রবার বিকালে ব্রাসেলসের স্পাইসি গ্রিল গ্রিুল রেস্টুরেন্টে বেলজিয়াম আওয়ামী লীগের উদ্যোগে ৩ নভেম্বর জেলহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।

জাতীয় চার নেতা ও শহীদদের সম্মানে এক মিনিট নীরবতা পালনের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

বেলজিয়াম আওয়ামী লীগের সভাপতি সহিদুল হক সহিদের সাভাপতিত্বে এবং যুগ্ম সম্পাদক এম এম মোর্শেদের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তারা বলেন, চার জাতীয় নেতার পদাঙ্ক অনুসরণ করে দেশ বিরোধীদের হাত থেকে দেশকে রক্ষা করতে শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে। আগামীতে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। দেশের উন্নয়নে আওয়ামী লীগ ও শেখ হাসিনার বিকল্প নেই।

এ সময় বক্তব্য দেন বেলজিয়াম আওয়ামী লীগের সহসভাপতি বাবুল খান ও বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ফিরোজ আহাম্মেদ বাবুল, আওয়ামী লীগের প্রচার সম্পাদক আখতারুজ্জামান, বেলজিয়াম যুব লীগের সাধারণ সম্পাদক খালেদ মিনহাজ সদস্য রাইসুল ইসলাম রাসেল ও ছাত্র প্রতিনিধি কৌশিক হিমু ও সুজন ইসলাম প্রমুখ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বেলজিয়াম আওয়ামী লীগের সহসভাপতি হুমায়ুন মাকসুদ হিমু সদস্যা মিসেস বাবুল, মর্তুজা রানা এবং আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

সবশেষে সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

ঢাকাটাইমস/৪নভেম্বর/এমআর

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :