কাকরাইলের মা-ছেলে হত্যার প্রধান আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ নভেম্বর ২০১৭, ১৫:৩৬ | প্রকাশিত : ০৪ নভেম্বর ২০১৭, ১৪:৫০

রাজধানীর কাকরাইলে মা ও ছেলেকে গলাকেটে হত্যার প্রধান আসামি আল আমিন জনিকে গোপালগঞ্জ থেকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শনিবার এক ক্ষুদেবার্তায় র‌্যাব এ তথ্য জানিয়েছে। বিকালে এ বিষয়ে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।

জনি নিহত শামসুন্নাহারের স্বামী আব্দুল করিমের তৃতীয় স্ত্রী শারমিন আক্তার মুক্তার ভাই। হত্যাকাণ্ডের পরপরই করিমকে আটকের পর বৃহস্পতিবার মুক্তাকেও গ্রেপ্তার করে পুলিশ।

বুধবার সন্ধ্যায় কাকরাইলের ৭৯/১ নম্বর বাড়ির পঞ্চম তলা থেকে মা সামসুন্নাহার এবং চার তলার সিঁড়ি থেকে ছেলে শাওনের লাশ উদ্ধার করে পুলিশ। শাওন কাকরাইলের উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের ‘ও’ লেভেলের ছাত্র ছিল।

এ ঘটনায় শামসুন্নাহারের ভাই আশরাফ আলী একটি মামলা করেন। মামলায় অভিযোগ করা হয়েছে, করিম ও মুক্তার পরিকল্পনায় জনি গত বুধবার এই হত্যাকাণ্ড ঘটিয়েছিলেন।

ঘটনার সময় শাওনের বাবা আবদুল করিম বাসায় ছিলেন না। তিনি ব্যবসায়িক কাজে বাইরে ছিলেন বলে জানা গেছে। শাওনরা তিন ভাই। বাকি দুই ভাই লন্ডনে থাকেন।

ওই বাসার গৃহকর্মী রাশিদা বেগমের ভাষ্য, মাগরিবের নামাজের আগে তিনি ওই বাসায় কাজে যান। রান্নাঘরে বেসিনের নিচে বসে তিন থালাবাসন পরিষ্কার করছিলেন। এ সময় হঠাৎ কেউ রান্নাঘরের দরজা বন্ধ করে দেয়। এ সময় তিনি বাসার ভেতর থেকে ‘মাগো’ শব্দ শুনতে পান। অনেকক্ষণ পরে তার ডাক-চিৎকারে দারোয়ান এসে দরজা খুলে দিলে তিনি এই ঘটনা দেখতে পান।

(ঢাকাটাইমস/৪নভেম্বর/এএ/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :