পাংশায় অস্ত্রসহ ‘দুর্ধর্ষ সন্ত্রাসী’ কাজল গ্রেপ্তার

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ নভেম্বর ২০১৭, ১৬:১৪

রাজবাড়ীর পাংশায় শুক্রবার গভীর রাতে পাঁচটি মামলার আসামি কাজল শেখকে (২৪) কসবামাজাইল ইউনিয়নের নটাভাঙ্গা গ্রামের তার শ্বশুর বাড়ি থেকে অবৈধ অস্ত্র-গুলিসহ গ্রেপ্তার করেছে পাংশা থানা পুলিশ। তালিকাভুক্ত সন্ত্রাসী কাজল ইউনিয়নের বহলাডাঙ্গা পশ্চিমপাড়া গ্রামের অনাথ আলী শেখের ছেলে।

পাংশা থানার অফিসার ইনচার্জ মো. মোফাজ্জেল হোসেনের জানান, গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে এসআই বদিয়ার রহমান, এসআই আবু শাহীন এসআই নুরুল আমীন, এএসআই আরিফ, এএসআই নিহারসসহ সঙ্গীয় পুলিশের একটি দল কসবামাজাইল ইউনিয়নের নটাভাঙ্গা গ্রামে অভিযান চালিয়ে একটি ওয়ান শুটারগান ও দুই রাউন্ড গুলিসহ কাজল শেখকে গ্রেপ্তার করেন।

পাংশা থানার অফিসার ইনচার্জ মো. মোফাজ্জের হোসেন জানান, ধৃত কাজল শেখ দুর্ধর্ষ সন্ত্রাসী ও চরমপন্থী দল পূর্ববাংলা কমিউনিস্ট পর্টির আঞ্চলিক নেতা কাজল। তার বিরুদ্ধে এলাকায় চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকাণ্ডসহ নানা ধরনের অপরাধে জড়িত থাকার অভিযোগ রয়েছে। এছাড়া তিনি পাংশা থানার হত্যাসহ একাধিক মামলার এজাহারনামীয় আসামি।

এদিকে কাজল শেখকে গ্রেপ্তারের খবরে পাংশার দক্ষিণাঞ্চলের বহলাডাঙ্গা বাজারসহ এই অঞ্চলের শান্তিপ্রিয় মানুষ থানা পুলিশকে অভিনন্দন জানিয়ে এলাকায় মিষ্টি বিতরণ করেছে।

(ঢাকাটাইমস/০৪নভেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :