এ জয় আমার নয়, কিশোরগঞ্জের জয়: টিটু

কিশোরগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ নভেম্বর ২০১৭, ২৩:৩১

বিসিবির ঢাকা বিভাগের নবনির্বাচিত পরিচালক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু বলেছেন, ঢাকা বিভাগীয় পরিচালক হিসেবে নির্বাচিত হলেও এটা আমার জয় নয়, পুরো কিশোরগঞ্জের জয়। আমাকে ভোট দিয়ে সম্মান করায় কিশোরগঞ্জকে সম্মান করা হয়েছে বলে মনে করি।

শনিবার রাতে কিশোরগঞ্জ ক্লাবে কিশোরগঞ্জ টেনিস ক্লাবের আয়োজনে সৈয়দ আশফাকুল ইসলাম টিটুর সংবর্ধনা অনুষ্ঠানে আবেগে আপ্লত হয়ে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ঢাকা বিভাগের পরিচালক হিসেবে নির্বাচিত হবো তা আমি নিজেও জানতাম না। এ সম্মান অল্লাহ প্রদত্ত সম্মান। আমাকে যেভাবে সম্মান করা হয়েছে দোয়া করবেন যেন তা ধরে রাখতে পারি। টিটু আরও বলেন, কিশোরগঞ্জসহ ঢাকা বিভাগের সকল জেলায় ক্রিকেট লিগ পরিচালনা করতে পারি। বিশেষ করে এই নভেম্বরের মধ্যে কিশোরগঞ্জের বন্ধ থাকা দীর্ঘ দিনের ক্রিকেট লিগ চালু করতে সক্ষম হতে পারি, সে জন্য সংশ্লিষ্টদের সহযোগিতা কামনা করি।

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা শিবির বিচিত্র বড়–য়া।

বক্তব্য রাখেন, কিশ্রোগঞ্জ ক্লাবের সহসভাপতি অ্যাডভোকেট মোহাম্মদ শাহজাহান, সাধারণ সম্পাদক মো: আব্দুল্লাহ আল মাসউদ, কিশোরগঞ্জ সমবায় সমিতির সভাপতি মো.হুমায়ুন কবীর, জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক শামসুল ইসলাম খান মাসুম, বড় বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মো. ওসমান গণি, জেলা আওয়ামী লীগের সদস্য অজয় কর খোকন,সাংবাদিক আলম সারোয়ার টিটু প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক শেখ ফরিদ আহমেদ। অনুষ্ঠানে কিশোরগঞ্জ টেনিস ক্লাবের সদস্যবৃন্দ, সাংবাদিক ও গণ্যমান্য লোকজন উপস্থিত ছিলেন।

পরে ক্লাবের পক্ষ থেকে একটি ক্রেস্ট প্রদান করা হয় সংবর্ধিত অতিথিকে। (ঢাকাটাইমস/০৪নভেম্বর/ প্রতিনিধি/ ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :