‘পুলিশও আইনের ঊর্ধ্বে নয়’

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ নভেম্বর ২০১৭, ১৯:০৯

নারায়ণগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার ‘ক’ সার্কেল মো. শরফুদ্দিন বলেছেন, ‘অপরাধী যেই হোক তাকে আইনের আওতায় আনাই হচ্ছে পুলিশের কাজ। আর সেই অপরাধী যদি হয় মাদক ব্যবসায়ী ও জঙ্গি বা সন্ত্রাসী হয় তাহলে তাদের ব্যাপারে পুলিশ প্রশাসন সব সময় জিরো টলারেন্স নীতি অবলম্বন করে। মাদক ও জঙ্গিবাদের বিষয়ে আমরা পুলিশ প্রশাসন কখনো কাউকে ছাড় দিইনি ভবিষ্যতেও দেব না। পুলিশের কোনো সদস্য যদি মাদক ব্যবসায়ীদের সাথে যুক্ত থাকে তা প্রমাণিত হলে তাকেও ছাড় দেয়া হবে না। আইনের ঊর্ধ্বে কেউ নয়। পুলিশও আইনের বাইরে নয়।’

রবিবার বেলা ১১টায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ আয়োজিত ওপেন হাউজ ডে ও কমিউনিটি পুলিশিং এর মত বিনিময় সভা অনুষ্ঠানে এসব কথা বলেন অতিরিক্ত পুলিশ সুপার।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুস সাত্তার মিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার মুজিব পাটোয়ারি, সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) মো. নাসির উদ্দিন সরকার, নাসিক প্যানেল মেয়র-২ মতিউর রহমান, সংরক্ষিত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম, সিদ্ধিরগঞ্জ থানা কমিউনিটি পুলিশের সভাপতি শাহ আলম, সাধারণ সম্পাদক তাজিম বাবুসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

(ঢাকাটাইমস/০৫নভেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত