চাকরির মৌখিক পরীক্ষার ভুয়া পত্রসহ গ্রেপ্তার ২

বিশেষ প্রতিনিধি (এই সময়), ফরিদপুর
 | প্রকাশিত : ০৫ নভেম্বর ২০১৭, ১৯:২০

ফরিদপুর জেলা প্রশাসন ও র‌্যাব-৮ এর যৌথ অভিযানে চাকরির মৌখিক পরীক্ষার ভুয়া পত্রসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। রবিবার বিকাল সাড়ে ৪টার দিকে শহরের খোন্দকার হোটেলের সামনে অভিযান পরিচালনা করে চাকরির মৌখিক পরীক্ষার ভুয়া পত্রসহ তাদের গ্রেপ্তার করে র‌্যাব।

গ্রেপ্তাররা হলেন- রাজবাড়ীর কালুখালী উপজেলার সাওরাইল ইউনিয়নের সাওরাইল গ্রামের মো. আছাদুজ্জামান বিশ্বাস ও ফরিদপুরের মধুখালী উপজেলা কোড়কদি ইউনিয়নের কলাইকান্দা গ্রামের নিহার বিশ্বাস।

র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন জানান, বেলা সাড়ে ১১টার দিকে মধুখালীর মহিষাপুর গ্রামের এমদাদ শেখ ফরিদপুর জেলা প্রশাসকের কার্যালয়ে অফিস সহায়ক পদের জন্য অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এরাদুল হক ফরিদপুর কর্তৃক স্বাক্ষরিত একটি মৌখিক পরীক্ষার পত্র নিয়ে হাজির হয়। মৌখিক পত্রটি ভুয়া সন্দেহ হলে বিষয়টি র‌্যাবকে জানানো হয়। পরে র‌্যাব এমদাদ শেখের সহায়তায় বেলা সাড়ে ১১টা থেকে বিকাল সাড়ে চারটা পর্যন্ত অভিযান চালিয়ে প্রতারক চক্রের ওই দুই সদস্যকে আটক করে।

তিনি বলেন, আটক ওই দুই ব্যক্তি যোগসাজশে দীর্ঘদিন যাবৎ জেলার বিভিন্ন প্রতিষ্ঠানের চাকরির ভুয়া মৌখিক পরীক্ষাপত্র ও নিয়োগপত্র তৈরি করে চাকরি প্রার্থীদের নিকট হতে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়।

ফরিদপুর কোতয়ালি থানার উপ-পরিদর্শক বেল্লাল হোসেন জানান, এ এমদাদ শেখ বাদী হয়ে ওই দুই ব্যক্তিকে আসামি করে প্রতারণার অভিযোগে একটি মামলা করেছেন।

(ঢাকাটাইমস/৫নভেম্বর/এসবি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :