কালকিনিতে নিহত ছাত্রদল নেতার দাফন, শোকের ছায়া

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ নভেম্বর ২০১৭, ১৫:৩১

সড়ক দুর্ঘটনায় নিহত ঢাকার মহাখালী সরকারি তিতুমীর কলেজ ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম রানার লাশ তার নিজ এলাকা মাদারীপুরের কালকিনি উপজেলার কাজীবাকাই ইউনিয়নের পশ্চিম মাইজপাড়া গ্রামে দাফন সম্পন্ন হয়েছে।

সোমবার সকালে তার জানাজায় বিএনপির নেতাকর্মীদের ঢল নামে। তিনি ওই গ্রামের আবদুল জব্বার মোল্লার ছেলে।

তার জানাজায় অংশ নেয়া নেতাকর্মীদের মাঝে শোকের ছায়া ছড়িয়ে পড়ে। এ সময় নিহতের স্বজনরা কান্নায় ভেঙে পড়েন।

এদিকে তার অকাল মৃত্যুতে তিন দিনের শোক ঘোষণা করেছে উপজেলা বিএনপিসহ সব অঙ্গ-সংগঠন।

জানাজায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির গণশিক্ষা বিষয়ক সম্পাদক আনিসুর রহমান খোকন তালুকদার, জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাহান্দার আলী জাহান, উপজেলা বিএনপির সভাপতি মো. ফজলুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব মুন্সি, পৌর বিএনপির সভাপতি আইনজীবী মিজানুর রহমান, জগ্ননাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সাদিকুর রহমান কাজল, শ্রমিক দলের সভাপতি মোশারফ হোসেন, উপজেলা ছাত্রদলের সভাপতি আবদুল হাই, সাধারণ সম্পাদক শিকদার মামুন, ছাত্রদল নেতা শামীম মোল্লা, রিমন হোসেন, সাংগঠনিক সম্পাদক নাজমুল, পৌর ছাত্রদলের সভাপতি কাওসার হোসেন নান্না, দপ্তর সম্পাদক নজরুল ইসলাম ও নেছারউদ্দিন প্রমুখ।

প্রসঙ্গত, গত শনিবার সন্ধ্যা ৭টায় আমিনুল ইসলাম রানা ঢাকার হাতিরঝিল এলাকায় যান। সেখানে রাস্তা পারাপারের সময় পেছন থেকে একটি মোটর সাইকেল এসে তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে একটি হাসপাতালে ভর্তি করা হয়। রবিবার দুপুরে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

(ঢাকাটাইমস/০৬নভেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :