শ্রীপুরে ভূমি অফিসে প্রতারণার অভিযোগে যুবক আটক

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ নভেম্বর ২০১৭, ১৮:৩৬

গাজীপুরের শ্রীপুর উপজেলা ভূমি অফিসে অডিট কর্মকর্তা পরিচয়ে সরকারী বিভিন্ন নথির ছবি মুঠোফোনে ধারণ করার সময় সাব্বির হোসেন নামে এক যুবককে আটক করেছে উপজেলা প্রশাসন।

আটক সাব্বির হোসেন উপজেলার গোসিংগা ইউনিয়নের চাওবন গ্রামের বিল্লাল হোসেনের ছেলে। তিনি ভাওয়াল বদরে আলম বিশ্ববিদ্যালয় কলেজের স্নাতক তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

সোমবার দুপুরে উপজেলা ভূমি অফিস থেকে তাকে আটক করা হয়।

শ্রীপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সোহেল রানা জানান, দুপুরে সাব্বির হোসেন উপজেলা ভূমি অফিসে এসে নিজেকে ভূমি অফিসের অডিট কর্মকর্তা পরিচয় দিয়ে ভূমি অফিসের স্টাফদের হুমকি দেয় এবং তার সুপারিশের কয়েকটি নামজারির নথি খুব দ্রুত সময়ের মধ্যে সম্পন্ন করে দিতে চাপ প্রয়োগ করেন। এসময় তার হাতে থাকা মুঠোফোনে অফিসের বিভিন্ন কর্মকর্তাদের ছবি ও নথিপত্রের ভিডিও চিত্র ধারণ করে। এঘটনায় তার আচরণে সন্দেহ হলে তাকে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে নেয়া হয়। সেখানে জিজ্ঞাসাবাদে তার প্রতারণায় বিষয়টি প্রকাশ পায়।

শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা রেহেনা আকতার জানান, ভুয়া পরিচয় দিয়ে সরকারি নথিপত্রের চিত্র ধারণ করার অপরাধে যুবককে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। পরবর্তী আইনিব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

(ঢাকাটাইমস/৬নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :