একমাত্র ছেলেকে পুলিশে সোপর্দ করলেন মা

সুনামগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ নভেম্বর ২০১৭, ১৯:২৪

সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয়ে এসে অস্ত্র মামলার আসামি পুত্রকে পুলিশে সোপর্দ করলেন মা স্বপ্না বেগম। তিনি সদর উপজেলার মোহনপুর ইউনিয়নের পৈন্দা গ্রামের আমিরুল ইসলামের স্ত্রী। সোপর্দকৃত ছেলে সালমান (২৬) সুনামগঞ্জ সদর মডেল থানার অস্ত্র মামলার আসামি।

পুলিশ সুপার কার্যালয় সূত্র জানা গেছে, এলাকার কতিপয় খারাপ যুবকরা তাদের প্রতিপক্ষকে ফাঁসানোর লক্ষ্যে সালমানকে সোর্স হিসেবে ব্যবহার করে পিস্তল সরবরাহ করায়। ঘটনাটি জানতে পেরে মা স্বপ্না বেগম আসল রহস্য উদঘাটনের লক্ষ্যে তার নিজের ছেলেকে সোমবার সকাল ৯টায় জেলা পুলিশ সুপারের কার্যালয়ে নিয়ে যান এবং সহকারী পুলিশ সুপার (সদর) তাপস কুমার ঘোষের কাছে সোপর্দ করেন। পরে সালমানকে সদর মডেল থানা পুলিশ অস্ত্র মামলায় গ্রেপ্তার দেখিয়ে জেলহাজতে প্রেরণ করে।

সদর মডেল থানার পরিদর্শক (নিরস্ত্র) আতিকুর রহমান মামলাটি তদন্ত করবেন বলে জানিয়েছেন ওসি শহীদুল্লাহ।

মা স্বপ্না বেগম বলেন, আমার এক মাত্র ছেলে সালমান। ছেলেকে মানুষ করতে মানুষ করতে পারিনি। খারাপ মানুষের পাল্লায় পড়েছে। আমি চাই সে দোষ করে থাকলে তার শাস্তি হোক। সে যেন আর এমন কাজ না করে।

সুনামগঞ্জ সহকারী পুলিশ সুপার (সদর) তাপস কুমার ঘোষ বলেন, সালমানের বিরুদ্ধে অস্ত্র মামলার বিষয়ে পুলিশ বিষয়ে অবগত হয়ে তাকে গ্রেপ্তারের জন্য অনেক চেষ্টা করে। বিষয়টি তার মা অনুধাবন করতে পেরে ছেলেকে বুঝিয়ে আত্মসমর্পণে রাজি করায়। আমরা সালমানের মায়ের এই উদ্যোগকে স্বাগতম জানাই।

(ঢাকাটাইমস/৬নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :