ছাত্রলীগ নেতাকে পিটিয়ে জখম করার অভিযোগ

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ নভেম্বর ২০১৭, ২০:৩১

নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানার এসআই মাসুদ কামাল অভিযোগের তদন্ত করতে গিয়ে সাবেক ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক দেলওয়ার হোসেন সুজনকে পিটিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার দুপুর ১২টায় উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড তালতলা এলাকায় এ ঘটনা ঘটে।

আহত দেলওয়ার হোসেন সুজন চরকাঁকড়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক।

আহত দেলওয়ার হোসেন সুজন জানান, তাদের বাড়ির মনোয়ারা বেগম বাদী হয়ে থানায় সুজনসহ দুইজনের বিরুদ্ধে মারধরের একটি অভিযোগ করেন। সোমবার দুপুর ১২টার দিকে অভিযোগটি তদন্ত করতে চরকাঁকড়া ইউনিয়নের তালতলা এলাকায় যান এসআই মাসুদ কামাল।

পরে সুজনের সাথে দেখা হলে এসআই মাসুদ কামাল অভিযোগের বিষয়টি সুজনকে অবগত করে আছে। তখন সুজন এসআই মাসুদ কামালকে তার বিরুদ্ধে করা অভিযোগটির সত্যতা যাচাই করে দেখতে বলে। এসময় এসআই মাসুদ কামাল একজন শিশু ছাত্রের কাছ থেকে স্টিলের স্কেল নিয়ে দেলওয়ার হোসেন সুজনকে বেদম মারধর করে। এতে সুজন রক্তাক্ত আহত হয়।

পরে সুজন বিষয়টি উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দকে অবগত করেন। উপজেলা ছাত্রলীগ, বসুরহাট পৌরসভা ছাত্রলীগ ও সরকারী মুজিব কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ থানায় গিয়ে ওই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানান।

এসআই মাসুদ কামাল ছাত্রলীগ নেতা মারধরের কথা স্বীকার করে বলেন, একটি মামলার তদন্ত করতে গিয়ে অভিযুক্ত সুজনের সাথে দেখা হয়। তাকে অভিযোগের বিষয়ে জিজ্ঞাসাবাদ করলে সে ক্ষিপ্ত হয়ে খারাপ আচরণ করে এবং আমাকে উত্তপ্ত কথা-বার্তা বলে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ মো. ফজলে রাব্বী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করা হয়েছে। আহত সুজনকে একটি লিখিত অভিযোগ দেয়ার জন্য বলা হয়েছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/৬নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :