গোপালগঞ্জে ‘ব্লু-হোয়েল’ গেম খেলে ‘আত্মঘাতী’ স্কুলছাত্র

গোপালগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ নভেম্বর ২০১৭, ২০:৪৯ | প্রকাশিত : ০৬ নভেম্বর ২০১৭, ২০:৪১

এবার গোপালগঞ্জের কাশিয়ানীতে ‘ব্লু-হোয়েল’ গেমের শিকার হয়েছে এক স্কুলছাত্র। আত্মঘাতী ওই ছাত্রের নাম রফিকুল ইসলাম পার্থ। তার হাতে ব্লেড দিয়ে তিমি মাছের ছবি আঁকা রয়েছে। এর পাশেই এফ-৫৭ লেখা ও বুকে ক্রস চিহ্ন রয়েছে। এছাড়া তার ব্যবহৃত একটি ডায়েরিতে রক্ত দিয়ে এফ ডব্লিউ লেখা রয়েছে। গেমটি সম্পর্কে কলমে লেখা অনেক তথ্য পাওয়া গেছে ওই ডায়েরিতে।

পুলিশের ধারণা ‘ব্লু-হোয়েল’ গেম খেলতে গিয়ে সে আত্মহত্যা করছে।

সোমবার বিকালে উপজলোর রামদিয়া বাজার এলাকার একটি ভাড়া বাসা থেকে পার্থর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পার্থ কাশিয়ানী উপজেলার চাপ্তা গ্রামের আবুল হোসেন তালুকদারের ছেলে এবং রাতইল নায়েবুন্নেছা ইনস্টিটিউটের দশম শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র। সে রামদিয়া বাজারে বড় ভাইয়ের সঙ্গে ভাড়া বাসায় থেকে লেখাপড়া করতো।

তার বড় ভাই সৌরভ তালুকদার রামদিয়া এস কে শশী কমল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক। ঢাকাটাইমসকে তিনি বলেন, আজ দুপুরে বাসায় বাজার দিতে এসে দেখি রুমের দরজা বন্ধ। পরে লোকজন নিয়ে দরজা ভেঙে দেখি ফ্যানের সঙ্গে পার্থর ঝুলন্ত লাশ।

তিনি আরও বলেন, পার্থর বাম হাতে ব্লেড দিয়ে তিমি মাছের ছবি এবং এফ-৫৭ লেখা রয়েছে। এছাড়া ডায়েরিতে রক্ত দিয়ে এফ ডব্লিউ এবং কলম দিয়ে ব্লু-হোয়েল গেম সম্পর্কে অনেক কিছু লেখা রয়েছে। এই গেম খেলে সে আত্মহত্যা করেছে বলে তিনি ধারণা করছেন।

পার্থর স্কুলের শিক্ষক নিরঞ্জন কুমার মন্ডল জানান, সে শান্ত প্রকৃতির ছেলে ছিল। সম্প্রতি সে পড়াশোনায় অনেক অমনোযোগী হয়ে পড়ে। স্কুল আসা প্রায় বন্ধ করে দিয়েছিল। টেস্ট পরীক্ষায় তিনটি বিষয়ে সে ফেল করেছে। তবে কী কারণে সে আত্মহত্যা করেছে তা স্পষ্ট নয়।

কাশিয়ানী থানার রামদিয়া পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মো. শামীম উদ্দিন বলেন, রামদিয়া বাজার এলাকার একটি পাঁচতলা ভবনের তৃতীয় তলার একটি রুম থেকে পার্থর লাশ উদ্ধার করা হয়। লাশ সুরতহাল করা হয়েছে। তার বাম হাতে ব্লেড দিয়ে কেটে তিমি মাছ আঁকানো হয়েছে। তার পাশেই এফ-৫৭ লেখা রয়েছে। বুকে একটি ক্রস চিহৃ রয়েছে। ধারণা করা হচ্ছে সে ‘ব্লু-হোয়েল’ গেম খেলে এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে। তবে অন্য কোনো কারণ আছে কি না তাও খতিয়ে দেখা হচ্ছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আলীনূর হোসেন বলেন, পার্থ ব্লু-হোয়েল গেমের শিকার হয়েছে। এই গেম খেলেই সে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। তার রুমে থাকে একটি ল্যাপটপ, একটি ভাঙা মোবাইল ফোন একটি ডায়েরি জব্দ করা হয়েছে।

(ঢাকাটাইমস/৬নভেম্বর/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :