খুলনায় কলেজছাত্রীর আত্মহত্যা

ব্যুরো প্রধান, খুলনা
 | প্রকাশিত : ০৬ নভেম্বর ২০১৭, ২২:০৮

কলেজ ছাত্রলীগের সভাপতির হাতে লাঞ্ছিত হয়ে খুলনার দাকোপ উপজেলার বাজুয়া এলবিকে সরকারি মহিলা কলেজের ছাত্রী জয়ী মন্ডল গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। সোমবার সকালে তার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

তিনি বানীশান্তা ইউনিয়নের উত্তর বানীশান্তা গ্রামের কুমারেশ মন্ডলের কন্যা।

দাকোপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাহাবুদ্দীন চৌধুরী জানান, সকাল ৯টার দিকে কলেজের হোস্টেলের কক্ষ থেকে ওই ছাত্রীরা ঝুলন্ত অবস্থায় লাশ দেখতে পায়। পরে কলেজ কর্তৃপক্ষ বিষয়টি দাকোপ থানাকে অবহিত করলে পুলিশ লাশ উদ্ধার করে। এর পরপরই জয়ী কেন আত্মহত্যা করল? এ নিয়ে এলাকায় নানা গুঞ্জন শোনা যাচ্ছে। মেয়েটির পরিবার এ মৃত্যুর জন্য বাজুয়া এসএন কলেজের ছাত্রলীগের সভাপতি ইনজামামুল হক মির্জাকে দায়ি করছেন।

মুঠোফোনে জয়ির ভাই দেবাঞ্জন মন্ডল জানান, তার বোন কলেজ হোস্টেল থেকে বাজুয়া পারে ফিজিক্সের শিক্ষক অরিন্দম স্যারের কাছে পড়তে আসার পথে ওই বাজুয়া এসএন কলেজের ছাত্রলীগ সভাপতি ইনজামামুল হক মির্জা তাকে প্রায়ই উত্যক্ত করত। রবিবার ইনজামামুল হক তার বোনের সাথে খারাপ আচরণ করলে বোন তাকে একটা থাপ্পড় দেয়। এতে ইনজামাম ক্ষিপ্ত হয়ে জয়ীকে মারধর করে। এই ঘটনা সে তার বান্ধবীদের সাথে বলেছে।

দাকোপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাহাবুদ্দীন চৌধুরী বলেন, মৃত জয়ীর পিতা কুমারেশ মন্ডল থানায় একটি অপমৃত্যুর মামলা করেছেন।

(ঢাকাটাইমস/৬নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :