ভৈরব পৌর আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ নভেম্বর ২০১৭, ২৩:১৮

কিশোরগঞ্জের ভৈরব পৌর আওয়ামী লীগের ৫১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। সোমবার সকালে ভৈরব বাজার ডাইলপট্টিস্থ আওয়ামী লীগ কার্যালয়ে আনন্দঘন পরিবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. সায়দুল্লাহ মিয়া এ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করেন।

গত ৩০ মার্চ বিনা প্রতিদ্বন্দ্বিতায় পৌর আওয়ামী লীগের সভাপতি এস.এম বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ নির্বাচিত হন।

কার্যনির্বাহী কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি মো. মিজানুর রহমান, এম.এ লতিফ, আবদুল্লাহ আল মামুন, মো. দ্বীন ইসলাম, মো. মোজাম্মেল হক মোহন, মো. রফিকুল ইসলাম, মো. সিরাজ মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক রাফিউল আলম মঈন ও জসিম উদ্দিন রবিন, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মো. হাবিবুর রহমান, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক কাজি ছাইদুর রহমান, তথ্য ও গবেষণা সম্পাদক হারুন অর রশিদ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আব্দুল মতিন মুতি, দপ্তর সম্পাদক মো. ওবায়দুল্লাহ, ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুস সাদেক, প্রচার ও প্রকাশনা সম্পাদক নিজাম মো. জুয়েল, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আল আতিক পায়েল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মনির হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আহমেদ হুমায়ুন, মহিলা বিষয়ক সম্পাদক ফেরদৌসী বেগম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক এম.আর সোহেল সেন, যুব ও ক্রীড়া সম্পাদক বাকেরুল ইসলাম, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক একেএম নাজমুল হক, শ্রম সম্পাদক আশিফুদ্দৌলা আবু, সাংস্কৃতিক সম্পাদক বশির আহমেদ বিপ্লব, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক সাজ্জাদ ইবনে সোলায়মান, সাংগঠনিক সম্পাদক হাজি মোশারফ হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক নাজমুল হক রুবেল, সহদপ্তর সম্পাদক মো. ফরহাদ, কোষাধ্যক্ষ হাজি হাবিবুর রহমানসহ আরো ৩৭ জন সদস্য নিয়ে পূর্ণাঙ্গভাবে কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

(ঢাকাটাইমস/৬নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :