সাড়া ফেলেছে ‘হালদা’র ট্রেলার (ভিডিও)

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ নভেম্বর ২০১৭, ১০:০০ | প্রকাশিত : ০৭ নভেম্বর ২০১৭, ০৯:৫৪

গত ৫ নভেম্বর রবিবার মুক্তি পেয়েছে অভিনেতা ও চলচ্চিত্র নির্মাতা তৌকির আহমেদের জীবন ও জীবিকা নির্ভর গল্পে তৈরি ছবি ‘হালদা’র অফিসিয়াল ট্রেলার। মুক্তির পর ইউটিউবে বেশ সাড়া ফেলেছে এটি। ট্রেলারটি দেদারসে দেখছে ইউটিউব দর্শকরা। গত দুদিনে ইউটিউব ও অন্যান্য সাইট মিলে দুই লাখের মতো ভিউয়ার পেয়েছে ট্রেলারটি।

‘হালদা’। তিতাসের মতো এটিও একটি নদীর নাম। সেই হালদা পাড়ের মানুষের জীবন আর সংগ্রামটাই সেলুলয়েডে বুনেছেন নির্মাতা তৌকির আহমেদ। নাম দিয়েছেন ‘হালদা’। আগামী ১ ডিসেম্বর মুক্তি পাচ্ছে ছবিটি। তার আগে প্রকাশিত হল এর গান ও ট্রেলার।

সাম্প্রতিক অতীতে এমন গল্প নিয়ে কোনও বাংলা ছবি তৈরি হয়নি। কিন্তু ‘হালদা’ অনেকটাই আলাদা। অন্তত ট্রেলারে এমন ইঙ্গিতই দিয়েছেন তৌকির। মুক্তির আগেই ছবিটি নিয়ে দর্শকদের মধ্যে তুমুল আগ্রহ দেখা যাচ্ছে।

‘হালদা’র ট্রেলারে উঠে এসেছে বাংলার নদী পাড়ের মানুষের সংগ্রামী জীবন। প্রকৃতি ও মোড়লদের বিরুদ্ধে যুদ্ধ করে কীভাবে টিকে আছে জেলে সম্প্রদায়। প্রান্তিক অঞ্চলের মানুষের দুঃখ, আনন্দ, বেদনা সবই চিত্রায়ন করেছেন এই ছবিতে। শুধু তাই নয়, বাংলার প্রায় হারাতে বসা গৌরবজ্জ্বল ঐতিহ্য’র ছোঁয়াও সিনেমায় তুলে ধরেছেন নির্মাতা।

এই সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা, ফজলুর রহমান বাবু, মোশাররফ করিম, জাহিদ হাসান, রুনা খান, দিলার জামান, মোমেনা চৌধুরীর মতো অভিনেতারা। ‘হালদা’র সংগীত পরিচালনা করেছেন পিন্টু ঘোষ।

ঢাকাটাইমস/৭নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :