সাইফ কন্যা সারা আলীর অভিষেক!

তাজরিন জাহান তারিন,ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ নভেম্বর ২০১৭, ১১:৫২

সাইফ আলী খান বেশ ঘটা করেই ঘোষণা দিয়েছিলেন তাঁর কন্যা সারা আলী খানের বলিউডে অভিষেক করণ জোহারের হাত ধরেই হতে যাচ্ছে। যদিও শেষ পর্যন্ত তা হয়ে ওঠেনি। তাই বলে কি সাইফ কন্যার বলিউড অভিষেক থেমে থাকবে!

অনেক গুলো তারিখ এদিক ওদিক হওয়ার পরে অবশেষে সাইফকন্যার অভিষেক ছবি ‘কেদারনাথের’ মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে। যা ২০১৮ সালে মুক্তি পাবে। ছবিতে সারার বিপরীতে আছে সুশান্ত সিং রাজপুত।

অভিষেক কাপুরের পরিচালনায় ‘কেদারনাথ’ ছবিটি প্রযোজনা করছে বালাজি মোশন পিকচারস এবং ক্রিয়ার্জ এন্টারটেইনমেন্ট। সম্প্রতি ক্রিয়ার্জ এন্টারটেইনমেন্ট টুইট করে বলেছে ‘শীবের আশীর্বাদে কেদারনাথ ২০১৮ সালের ২১ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে’। ‘কেদারনাথ’ ছবিটি একটি ভালবাসার গল্প। এর কাহিনি গড়ে উঠেছে একটি তীর্থ যাত্রাকে কেন্দ্র করে।

সম্প্রতি তীর্থ স্থান কেদারনাথে মাসব্যাপী ছবির শুটিং শেষ হয়েছে। শুটিং ইউনিট এখন মুম্বাইতে ছবির কাজ করবে। সুশান্ত এবং সারা সেখানে একসাথে তাদের স্ক্রিপ্ট এর কাজ করবে।

ছবির নির্মাতা গত মাসেই সারা আলী খানের প্রথম পোস্টার প্রকাশ করেছেন। ভক্তরাও সাইফ কন্যাকে রুপালী পর্দায় দেখার জন্য অধীর আগ্রহ নিয়ে অপেক্ষা করছে।

ঢাকাটাইমস/৭নভেম্বর/টিজেটি/কেএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :