অবসরে কি করেন কোয়েল?

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ নভেম্বর ২০১৭, ১৩:০৩

কোয়েল মল্লিক। অভিনয় জগতের সুপরিচিত মুখ। বাবা রঞ্জিত মল্লিকের মতো তিনিও টলিউডের একজন প্রথমসারির স্টার। অভিনয় করেছেন বহু ব্লকবাস্টার ও ব্যবসাসফল ছবিতে। ব্যস্ত নায়িকাদের একজন তিনি। এই ব্যস্ততার মাঝেও ছুটি পেলে তিনি কি করেন সম্প্রতি আনন্দবাজারকে সে সবই জানালেন নায়িকা।

কোয়েল বলেন, ‘একটা ছবির শ্যুটিং শেষ হওয়ার পর যে ক’টা দিন একটু ফ্রি টাইম পাই, তখন আমার কাজ বই পড়া আর সিনেমা দেখা। কাজের চাপে হয়তো কোনও একটা সিনেমা দেখা হয়নি, শ্যুটিং না থাকলে সেটা দেখে নেয়ার চেষ্টা করি। আর সাইকোলজির বইগুলো আমি এখনও পড়ি। মা প্রত্যেক বার বলে, এবার বইগুলো কাউকে দিয়ে দে। আমি বারণ করি। ওই সব বই পড়া শেষ হয় না।

নায়িকা আরও বলেন, ‘আর একটা কাজ আমি করি। সেটা হচ্ছে আত্মীয়স্বজনের সঙ্গে দেখা করা। আমার তো দু’দিকের পরিবারই বিরাট। হয়তো ননদ, দিদি বা বউদির বাড়ি চলে গেলাম বা ওদের কাউকে ডেকে আনলাম বাড়িতে। তার পর খাবারদাবার আনানো, আড্ডা, হইহুল্লোড়। আর একটার পর একটা কাজ তো করে চলেছি। তাই ডিপ্রেশন বা মনখারাপ আমাকে কখনো ছোঁয় না।

২০০৩ সালে জিতের বিপরীতে ‘নাটের গুরু’ ছবিতে অভিনয়ে মাধ্যমে টলিউডে যাত্রা শুরু কোয়েলের। ১৪ বছরের ক্যারিয়ারে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। এখনও অভিনয় করেন দাপটের সাথে। চলতি বছরেও তাকে দেখা গেছে বিগ বাজেটের ‘ককপিট’ ছবিতে। যেখানে তার নায়ক দেব।

ঢাকাটাইমস/৭নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :