সালমান একাই একশ: পরিচালক

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ নভেম্বর ২০১৭, ১৫:১৫ | প্রকাশিত : ০৭ নভেম্বর ২০১৭, ১৫:০৬

‘এক থা টাইগার’ ছবিতে সালমান-ক্যাটরিনা জুটির ক্যামিস্ট্রি মাত করেছিল বক্স অফিস। তার পর আরব সাগরে আছড়ে পড়েছে বহু ঢেউ। টালমাটাল হয়েছে ক্যাট-সল্লুর জীবনও। কিন্তু এক অদৃশ্য বাঁধনে আটকে ছিলেন দুজনই। তাইতো ফের জুটি বাঁধেন ‘এক থা টাইগার’ এর দ্বিতীয় কিস্তি ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে।

আজ মঙ্গলবার মুক্তি পেল সালমান-ক্যাট অভিনীত ছবিটির অ্যাকশন প্যাকড প্রথম ট্রেলার। তবে এবার ছবির পরিচালনার দায়িত্ব কবির খানের থেকে চলে এসেছে আলী আব্বাস জাফরের হাতে।

এক প্রেস বিজ্ঞপ্তিতে জাফর জানিয়েছেন, ‘সালমান খানের মতো সুপারস্টারের সঙ্গে কাজ করতে গেলে সবদিক থেকেই প্রস্তুত থাকতে হয়। সে একাই একশ। তাঁর খ্যাতি এবং ‘টাইগার জিন্দা হ্যায়’র মতো হাই ভোল্টেজ ছবির সঙ্গে মানানসই অস্ত্র যেন পরিচালকের হাতে থাকে।’

এই ছবির জন্য বিশেষ ট্রেনিং নিয়েছেন ক্যাটরিনা কাইফও। সেসব তথ্য ফাঁস করলেন স্বয়ং পরিচালক নিজেই। জানালেন, চরিত্রকে একশ ভাগ বিশ্বাসযোগ্য করে তোলার জন্য বাস্তব এজেন্টদের কাছ থেকে ট্রেনিং নিয়েছেন ক্যাট। শিখেছেন তাঁদের ভাবভঙ্গি, কথা বলার ধরন।

আগামী ২২ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে ‘টাইগার জিন্দা হ্যায়’। বক্স অফিসে সালমানের ‘টিউবলাইট’ যেভাবে ধাক্কা খেয়েছে, তাতে এই ছবির উপর বাজি ধরে রয়েছেন অনেকেই।

২০১৮ সালের এপ্রিল মাসে আলী আব্বাস জাফরের পরিচালনায় আরো একটি ছবির কাজ শুরু করতে চলেছেন সালমান। অতুল অগ্নিহোত্রি প্রযোজিত ‘ভারত’ নামের ওই ছবিটি দক্ষিণ কোরিয়ান ছবি ‘উড টু মাই ফাদার’ থেকে অনুপ্রাণিত।

ঢাকাটাইমস/৭নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :