বলিউডে ট্রেনিং নিচ্ছেন অঙ্কুশ

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৮ নভেম্বর ২০১৭, ১২:৪৮ | প্রকাশিত : ০৮ নভেম্বর ২০১৭, ১২:২২

কলকাতা বাংলা ছবির প্রথমসারির সুপারস্টারদের একজন অভিনেতা অঙ্কুশ হাজরা। চলচ্চিত্রে অভিষেক খুব বেশি দিনের নয়। এরই মধ্যে পনেরটি ছবিতে অভিনয় করে ফেলেছেন নায়ক। যেগুলোর অধিকাংশই সুপারহিট। বলিউড স্টাইলে ড্যান্স এবং নানা কিসিমের অভিনয় দিয়ে বরাবরই তিনি ঝড় তোলেন রূপালী পর্দায়।

তবে বেশ কিছুদিন ধরেই দেখা নেই এ অভিনেতার। নেই কোনো পার্টিতেও। কোনো ছবির শুটিংও করছেন না। এমনকী, কলকাতাতেও নেই তিনি। রীতিমতো ভ্যানিশ।

টলিউড থেকে ভ্যানিশ ঠিকই। তবে খোঁজ মিলেছে অঙ্কুশের। এই মুহূর্তে মুম্বাইতে রয়েছেন তিনি। গত ২০ অক্টোবর কলকাতা ছেড়েছেন প্রায় চার মাসের জন্য। বলিউডি টিমের তত্ত্বাবধানে একটা ট্রেনিং নিচ্ছেন নায়ক। তবে বলিউডের কোনো ছবিতে অভিনয়ের জন্য নয়। প্রোপার গ্রুমিংয়ের জন্য। এমনটাই জানালেন অঙ্কুশ।

নায়ক বলেন, ‘হঠাৎ করেই অভিনয় করতে এসেছিলাম। প্রায় ছয় বছরের ক্যারিয়ারে ১৪-১৫টা ছবি করার পর এই ডিসিশনটা নিলাম। আমার লাভার বয় ইমেজ বা কমিক টাইমিং নিয়ে অনেক প্রশংসা পেয়েছি। কিন্তু মনে হয়েছিল, হোয়াট নেক্সট? তাই অভিনয় হোক বা শরীরচর্চা সবকিছু নিয়ে প্রোপার ট্রেনিং নিচ্ছি।

মুম্বাই থাকার কারণে এ বছরের কলকাতা চলচ্চিত্র উৎসবে থাকা হচ্ছে না বলে মন খারাপ অঙ্কুশের। মিস হয়ে যাচ্ছে এমন আরও অনেক কিছু। তবে অভিনেতা হিসেবে নিজেকে অন্য একটা স্তরে নিয়ে যেতে চান তিনি। তাই এটুকু স্যাক্রিফাইস হাসিমুখেই করছেন ‘কিস্তিমাত’ ছবির হিরো।

ঢাকাটাইমস/৮নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :