টঙ্গীতে স্কুলছাত্রকে শ্বাসরোধে হত্যা

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ নভেম্বর ২০১৭, ১৪:১৬

গাজীপুরের টঙ্গী খাঁ পাড়া এলাকায় মো. সাকিব (৮) নামে এক স্কুলছাত্রকে শ্বাসরোধে হত্যার অভিযোগে এক রিয়াজ নামে এক কিশোরকে আটক করেছে পুলিশ।

বুধবার সকালে লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করা হয়।

নিহত সাকিব নেত্রকোনার সুষম দুর্গাপুর থানার বিরিশিরি এলাকার আলাল মিয়ার ছেলে। সাকিবের পরিবার টঙ্গীর খাপাড়া এলাকার ইসমাইলের বাড়িতে ভাড়া থাকেন। সে টঙ্গীর ব্রাক স্কুলের দ্বিতীয় শ্রেণির ছাত্র ছিল।

টঙ্গী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ফিরোজ তালুকদার জানান, নিহত সাকিব এবং আটক রিয়াজের পরিবার পাশাপাশি বাড়িতে থাকত এবং সাকিব প্রায়ই রিয়াজের বাসায় আসা-যাওয়া করত। মঙ্গলবার সকালে সাকিব রিয়াজের বাসায় টিভি দেখতে গেলে রিয়াজ তাকে ঘর থেকে বের করে দেয়। এ নিয়ে তাদের দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রিয়াজ গলা টিপে শ্বাসরোধ করে সাকিবকে হত্যা করে। হত্যার পর রিয়াজ সাকিবের লাশ তার খাটের নিচে লুকিয়ে রাখে। এদিকে সাকিবকে খুঁজে না পেয়ে তার পরিবারের সদস্যরা সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি এবং এলাকায় মাইকিং করে। বুধবার সকালে রিয়াজের মা খাটের নিচে সাকিবের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সাকিবের লাশ উদ্ধার এবং রিয়াজকে আটক করে।

এ ঘটনায় নিহতের বাবা টঙ্গী মডেল থানায় একটি হত্যা মামলা করেন।

আটক রিয়াজ টঙ্গীর খা পাড়া এলাকার মৃত আলাল উদ্দিনের ছেলে। সে সপরিবারে টঙ্গীর খা পাড়া এলাকায় ভাড়া থাকে এবং হোসেন মার্কেট এলাকায় একটি পোশাক কারখানায় চাকরি করত। তবে সম্প্রতি তার চাকরি চলে যায়।

(ঢাকাটাইমস/৮নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :