বনশিল্প করপোরেশনের জিএম হলেন বেলাল

প্রকাশ | ০৮ নভেম্বর ২০১৭, ১৭:৪৪

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

দুর্নীতি দমন কমিশনের পরিচালক মোহাম্মদ বেলাল হোসেনকে বাংলাদেশ বনশিল্প উন্নয়ন করপোরেশনের মহাব্যবস্থাপক (জিএম) হিসেবে বদলি করা হয়েছে।

বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয় এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা করেছে।

পৃথক প্রজ্ঞাপনে স্থানীয় সরকার বিভাগের প্রধান প্রকৌশলী (সিভিল) আশিকুর রহমানকে সাপোর্ট টু ক্যাপাসিটি বিল্ডিং অব বেজা শীর্ষক প্রকল্পের পরিচালক করা হয়েছে।

পৃথক আদেশে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা আবেদ আলীকে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ে উপসচিব হিসেবে বদলি করা হয়েছে।

দিনাজপুর সদর উপজেলার নির্বাহী অফিসার আবদুর রহমানকে নীলফামারীর সৈয়দপুর সেনানিবাসের ক্যান্টনমেন্ট অ্যাক্সিকিউটিভ অফিসার হিসেবে বদলি করা হয়েছে।

আরেক প্রজ্ঞাপনে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব বেগম রেবেকা সুলতানাকে উপজেলা নির্বাহী অফিসার হিসেবে ঢাকা বিভাগে, নেত্রকোণার খালিয়াজুরী উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তোফায়েল আহমেদকে ঢাকা বিভাগে, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা সরকার আব্দুল্লাহ আল মামুন বাবুকে ময়মনসিংহ বিভাগে, চট্টগ্রামের পরিবেশ অধিদপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেটকে চট্টগ্রাম বিভাগে উপজেলা নির্বাহী অফিসার হিসেবে পদায়ন করা হয়েছে।

(ঢাকাটাইমস/০৮নভেম্বর/এমএম/জেবি)