আটাব নির্বাচনে গণতান্ত্রিক সচেতন পরিষদের ইশতেহার ঘোষণা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ নভেম্বর ২০১৭, ১০:২৪

আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিত হতে যাওয়া অ্যাসোসিয়েশন অব ট্রাভেল এজেন্টস অব বাংলাদেশের (আটাব) দ্বি-বার্ষিক নির্বাচন উপলক্ষে প্যানেল, প্রার্থী পরিচিতি এবং নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছে আটাব গণতান্ত্রিক সচেতন পরিষদ।

বুধবার রাতে রাজধানীর বেইলি রোডের অফিসার্স ক্লাবে সংবাদ সম্মেলনে গণতান্ত্রিক সচেতন পরিষদের প্রধান সমন্বয়কারী ও হাবের প্রতিষ্ঠাতা সৈয়দ গোলাম সরওয়ারের সভাপতিত্বে মনসুর আহমেদ কালাম প্যানেল পরিচিতি এবং নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন।

সভাপতির বক্তব্যে হাবের প্রতিষ্ঠাতা গোলাম সরওয়ার বলেন, ‘গত চার বছরে আটাব অনেক পিছিয়ে গেছে। আটাবকে আগের অবস্থানে নিয়ে আসতে গণতান্ত্রিক নেতার প্রয়োজন। দুর্নীতিমুক্ত আটাব গঠনে ঐক্যবদ্ধভাবে সৎ ও যোগ্য প্রার্থীদের ভোট দিতে হবে। আটাব সদস্যদের স্বার্থ রক্ষা এবং স্বৈরতান্ত্রিক আচরণ চিরতরে বন্ধ করতে আটাব গণতান্ত্রিক সচেতন পরিষদের বিকল্প নেই।’

আকাশ ভ্রমণ (প্রা:) লিমিটেডের স্বত্বাধিকারী আটাব গণতান্ত্রিক সচেতন পরিষদের প্যানেল প্রধান মনছুর আহামেদ কালাম বলেন, ‘আটাব সদস্যগণ এয়ারলাইন্স থেকে সরাসরি টিকেট কিনতে পারছেন না। টিকেট সিন্ডিকেটের কাছ থেকে কমিশনে টিকিট কিনতে বাধ্য হচ্ছে। এমনকি হজের সময় টিকেট প্রতি অতিরিক্ত ৫ থেকে ১০ হাজার টাকা মূল্যে টিকেট কিনতে হয়। আটাব সদস্যদের অফিসে মাঝে মাঝে আইনশৃঙ্খলা বাহিনীর কিছু কিছু সদস্য বেআইনিভাবে প্রবেশ করে আর্থিকভাবে ও মিথ্যা অভিযোগ দিয়ে হয়রারি করছে। এভাবে নানা সমস্যায় আটাব সদস্যগণ জর্জরিত।’

তিনি ১১ নভেম্বর আটাব নির্বাচনে বিজয়ী হলে এসব সমস্যা সমাধানসহ আরও অনেক বেশি কাজ করার প্রতিশ্রুতি দেন। আটাব গণতান্ত্রিক সচেতন পরিষদের প্রার্থীদের পূর্ণ প্যানেলে ভোট দেয়ার জন্য আটাব সদস্যদের প্রতি তিনি আহবান জানান।

আটাব কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটিতে ২৯ জন নির্বাচিত হবেন। এর মধ্যে ঢাকা আঞ্চলিক কমিটিতে ১৫ জন, বাকি ১৪ জন চট্টগ্রাম ও সিলেট থেকে নির্বাচিত হবেন।

(ঢাকাটাইমস/৯নভেম্বর/এনআই/এমআর)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

বয়কটের ডাকে অর্ধেকে নেমেছে তরমুজের দাম, তবুও ক্রেতা নেই

দুঃস্থ ও অসহায়দের মাঝে জনতা ব্যাংকের ইফতার সামগ্রী বিতরণ

ঈদ উৎসব মাতাতে ‘ঢেউ’য়ের ওয়েস্টার্ন সংগ্রহ

৮ হাজার কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন একনেকে

সিটি ব্যাংকের ২০২৩ সালের মুনাফা ৬৩৮ কোটি টাকা, বেড়েছে ৩৩%

ঈদ অফারে বিনামূল্যে মিনিস্টারের রেফ্রিজারেটর পেলেন আসাদুজ্জামান সুমন

সোনালী ব্যাংকে ‘বঙ্গবন্ধুর ঐতিহাসিক নেতৃত্ব ও দেশের উন্নয়ন’ শীর্ষক আলোচনাসভা

সোশ্যাল ইসলামী ব্যাংকের ৭টি নতুন উপশাখার উদ্বোধন

স্বাধীনতা দিবসে জাতীয় স্মৃতিসৌধে পল্লী সঞ্চয় ব্যাংকের শ্রদ্ধা

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে কর্মসংস্থান ব্যাংকের শ্রদ্ধা

এই বিভাগের সব খবর

শিরোনাম :