কদমতলীতে সহকর্মীর হাতে এক যুবক খুন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ নভেম্বর ২০১৭, ১৭:১৬

রাজধানীর কদমতলী এলাকার একটি প্রেসে সহকর্মীর হাতে এক যুবক খুন হয়েছেন। নিহত ওই যুবকের নাম সোহেল হোসেন।

গতকাল বুধবার বিকাল তিনটার সময় পান্থপথের ইউনিহেলথে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আজ বৃহস্পতিবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে ময়নাতদন্ত শেষে নিহতের লাশ গ্রহণ করেছে পরিবার।

নিহত সোহেলের ভাই সাঈদুর রহমান সাংবাদিকদের বলেন, সোহেল কদমতলীর পাটের বাগের কথা এন্টারপ্রাইজ নামের একটি প্রেসের বাইন্ডার হিসেবে কাজ করতেন। গত ৭ নভেম্বর রাতে তারই গ্রামের চাচা ইকবালের সঙ্গে তর্ক হয় সোহেলের। এরই জেরে ওইদিন রাতে সবাই প্রেসে ঘুমাতে গেলে লোহার একটি ভারি বস্তু দিয়ে সোহেলের মুখে আঘাত করে ইকবাল। পরে সে পালিয়ে যায়। ওইদিন রাত তিনটার সময় গুরুতর আহত অবস্থায় সোহেলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য আনা হয়। পরে ভোর সাড়ে চারটার সময়ে তাকে উন্নত চিকিৎসার জন্য পান্থপথের ইউনিহেলথ লাইফ সাপোর্টে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বুধবার বিকাল তিটার সময় তার মৃত্যু হয়।

সাঈদুর রহমান বলেন, ইকবাল তাদের গ্রামে রিকশা চালতেন। সোহেলই তাকে ঢাকায় এনে তার প্রেসে একটি চাকরির ব্যবস্থা করে দিয়েছিল।

কদমতলী থানার উপপরিদর্শক রফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় ওই দিনই রাজধানীর কদমতলী থানায় ইকবাল হোসেনকে আসামি করে একটি মামলা করা হয়েছে। ঘটনার পর থেকেই তিনি পলাতক রয়েছেন।

ঢাকাটাইমস/০৯নভেম্বর/এএ/জেডএ

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :