শেখ হাসিনা এখন বিশ্ব মানবতার জননী: খালিদ

দিনাজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ নভেম্বর ২০১৭, ১৯:৫৪

শুধু মানবতাকে ধারণ করেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা রোহিঙ্গাদের বাংলাদেশে আশ্রয় দিয়েছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী। তিনি বলেন, ইসলাম ধর্মে সন্ত্রাস, জঙ্গিবাদ ও নৈরাজ্যের কোনো স্থান নেই। ইসলাম মানবতার ধর্ম। রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে সেই মানবতাকে আজ বিশ্বের কাছে তুলে ধরেছেন শেখ হাসিনা। মানবতার জননী হিসেবে বিশ্ব দরবারে ভূষিত হয়েছেন শেখ হাসিনা।

বৃহস্পতিবার দুপুরে বিরল উপজেলার শহরগ্রাম ইউনিয়নের ওকড়া রহমানিয়া দাখিল মাদ্রাসায় এক অভিভাবক সমাবেশ ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খালিদ বলেন, মাদ্রাসা শিক্ষার সাথে সাধারণ শিক্ষার কোনো সাংঘর্ষিকতা নেই। ইসলামের প্রকৃত শিক্ষা গ্রহণ করে আমাদের দেশকে সন্ত্রাস, জঙ্গিবাদ ও নৈরাজ্যের হাত থেকে রক্ষা করতে হবে। বিএনপি জামায়াত ধর্মকে পুঁজি করে নৈরাজ্য চালাচ্ছে উল্লেখ করে তিনি বলেন, ইসলাম ধর্মের নাম করে একটি গোষ্ঠী সন্ত্রাস, জঙ্গিবাদের মদদ দিয়ে নিরপরাধ মানুষদের হত্যা করছে। তারা ইসলামকে কলুষিত করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইসলাম ধর্ম ধারণ করে মাদ্রাসা শিক্ষার প্রসার ঘটিয়েছেন।

মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ লতিফ, সাধারণ সম্পাদক এ কে এম মোস্তাফিজুর রহমান বাবু বক্তব্য রাখেন। এর আগে সকালে খালিদ মাহমুদ চৌধুরী বিরল উপজেলা পরিষদের মাসিক সভায় ও পরে মরহুম মহসিন আলী স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

(ঢাকাটাইমস/৯নভেম্বর/টিএ/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :