পাবনায় প্রতিপক্ষের হামলায় আহত ২০

নিজস্ব প্রতিবেদক, পাবনা
 | প্রকাশিত : ১০ নভেম্বর ২০১৭, ২৩:০২

পাবনার ভাঙ্গুড়া উপজেলায় একটি মসজিদের পুকুর ও জলাশয় লিজ নেয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের দুই নারীসহ অন্তত ২০ জন আহত হয়েছেন। উপজেলার খানমরিচ ইউনিয়নের বড় পুকুরিয়া গ্রামে শুক্রবার বিকালে এ হামলার ঘটনা ঘটে।

হামলায় গুরুতর আহত আঞ্জুয়ারা খাতুন, মনোয়ারা খাতুন, আব্দুস সাত্তার, মনির হোসেন, রাকিবুল ইসলাম, আজগর আলী, রহমত আলী, মোকাদ্দেস আলী, আব্দুল খালেক, খাইরুল ইসলাম, ছাইদুল ইসলামসহ অন্যদের ভাঙ্গুড়া, চাটমোহর, সিরাজগঞ্জের উল্লাপাড়া এবং নাটোরের বনপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বড় পুকুরিয়া গ্রামে একটি মসজিদের মাছ চাষ উপযোগী ২৭ বিঘা পুকুর ও জলাশয় লিজ নিয়ে গত দুই সপ্তাহ ধরে গ্রামের আব্দুর রাজ্জাক মাস্টার ও আব্দুল জলিলের পক্ষের মধ্যে বিবাদ চলছিল। বিষয়টি নিয়ে গত বুধবার উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ দু’পক্ষকে নিয়ে বৈঠক করে বিবাদমান পরিস্থিতি নিরসন করেন। কিন্তু শুক্রবার বিকালে আব্দুল জলিল মিয়ার নেতৃত্বে ৪০/৫০ জনের একটি দল আব্দুর রাজ্জাকের বাড়িতে লাঠিশোঠা নিয়ে অতর্কিত হামলা চালিয়ে সবাইকে মারধর করে ও বাড়িঘর ভাঙচুর করে। এতে আব্দুর রাজ্জাকের পরিবারের দুই নারীসহ অন্তত ২০ জন সদস্য আহত হয়। এ সময় আব্দুর রাজ্জাক বাড়িতে ছিলেন না।

ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জুয়েল জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যাওয়ার পূর্বেই হামলাকারীরা পালিয়ে যায়। হামলাকারীদের ধরতে পুলিশ ওই এলাকায় সাঁড়াশি অভিযান শুরু করেছে বলে জানান তিনি।

(ঢাকাটাইমস/১০নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :