সৈয়দ আশরাফের স্ত্রীর স্মরণে দোয়া

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১১ নভেম্বর ২০১৭, ১৭:২৩ | প্রকাশিত : ১১ নভেম্বর ২০১৭, ১৭:১৯

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের প্রয়াত স্ত্রী শিলা ইসলামের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকাল সাড়ে তিনটায় সৈয়দ আশরাফের সরকারি বাসভবন ২১ বেইলি রোড়ে এ দোয়া অনুষ্ঠিত হয়।

মিলাদ মাহফিলে সৈয়দ আশরাফুল ইসলামের পরিবারের সদস্য ছাড়াও মন্ত্রিপরিষদ সদস্য, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা, দলের নেতাকর্মী, বিভিন্ন মন্ত্রণালয়ের সচিব, সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন। মোনাজাত পরিচালনা করেন মাওলানা এসএম সালাহউদ্দিন।

মোনাজাতে শিলা ইসলামের কর্মজীবনের স্মৃতিচারণ করে তার আত্মার মাগফেরাত কামনা করা হয়। এসময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্ট নিহতদের স্মরণে, জাতীয় চার নেতা ও মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

গত ২৩ অক্টোবর শিলা ইসলাম মারা যান। শিলা ইসলাম দীর্ঘদিন ক্যানসারে ভুগছিলেন।

দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের স্পিকার শিরিন শারমীন চৌধুরী, অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত, কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমাম, গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোশাররফ হোসেন, ধর্মমন্ত্রী মতিউর রহমান, বিজ্ঞান ও প্রযুক্তিমন্ত্রী ইয়াফেসন ওসমান, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ইউসুফ হোসেন হুমায়ুন, গোলাম মাওলা নকশাবন্দী, সভাপতিমণ্ডলীর সদস্য সাহারা খাতুন, রমেশ চন্দ্র সেন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, এনামুল হক শামীম, কৃষি বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, স্বাস্থ্য সম্পাদক রোকেয়া সুলতানা, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র আইভী রহমান, কার্যনির্বাহী সদস্য এসএম কামাল হোসেন, আনোয়ার হোসেন গোলাম রাব্বানী চিনু, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অপু উকিল প্রমুখ।

এছাড়া ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি আখতারুজ্জামান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভিসি কামরুল হাসান খান, মন্ত্রিপরিষদ সচিব শফিউল আলম, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব কামাল আবদুল নাসের, পিএসসির চেয়ারম্যান মোহাম্মদ সাদিক, সমকালের সম্পাদক গোলাম সারওয়ার, মানবজমিনের সম্পাদক মতিউর রহমান চৌধুরী, র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

ঢাকাটাইমস/১১নভেম্বর/টিএ/জেডএ

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

বাংলাদেশে একদিন গণতন্ত্র প্রতিষ্ঠিত হবেই, তখন আ. লীগ থাকবে না: আমিনুল হক

উপজেলা নির্বাচন ঘিরে তৃণমূল আ.লীগে বাড়ছে দ্বন্দ্ব

সরকারের এমপিরা ঘোষণা দিয়ে লুটপাট শুরু করেছে: এবি পার্টি

বদরের চেতনায় লড়াই অব্যাহত রাখার আহ্বান ছাত্রশিবির সভাপতির

আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান ফখরুলের

বিএনপির ভারত বিরোধিতা মানুষের কষ্ট বাড়ানোর নতুন সংস্করণ: নাছিম

ভোট ডাকাত সরকারকে সমর্থনকারী দেশের পণ্য বর্জন ন্যায়সঙ্গত: রিজভী

১১ মামলায় আগাম জামিন পেলেন বিএনপি নেতা বকুল

বর্তমান সরকার ভারতের অনুগ্রহে ক্ষমতায় বসে আছে: সাকি

জিয়াউর রহমান উগ্র-সাম্প্রদায়িক গোষ্ঠীকে রাজনীতিতে প্রতিষ্ঠিত করে: ওবায়দুল কাদের

এই বিভাগের সব খবর

শিরোনাম :