যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে আইভী ও শামীম বলয়ের পৃথক শোডাউন

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১১ নভেম্বর ২০১৭, ২৩:৪৫ | প্রকাশিত : ১১ নভেম্বর ২০১৭, ১৭:২০

নারায়ণগঞ্জে জেলা ও শহর যুবলীগ দুই ভাগে বিভক্ত। একটি পক্ষ সাংসদ একেএম শামীম ওসমানের বলয়ে এবং অপর পক্ষটি মেয়র সেলিনা হায়াৎ আইভী বলয়ে। যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতেও শামীম ওসমান ও আইভী বলয়ের যুবলীগের নেতাকর্মীরা পৃথকভাবে নারায়ণগঞ্জ শহরে শোডাউন করেছেন।

শনিবার সকালে ও বিকালে পৃথকভাবে জেলা ও শহর যুবলীগের নেতাকর্মীরা ব্যানার ফ্যাস্টুন নিয়ে র‌্যালির মাধ্যমে শোডাউন করে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছেন। চাষাড়া রাইফেলস ক্লাব থেকে শামীম ওসমান র‌্যালির উদ্বোধন করেন।

শনিবার বিকাল সাড়ে ৩টায় শহরের চাষাঢ়া থেকে শামীম ওসমান বলয়ের যুবলীগের নেতাকর্মীরা র‌্যালি বের করেন। র‌্যালিতে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সেক্রেটারি অ্যাডভোকেট আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, যুগ্ম সম্পাদক শাহনিজাম ও শহর যুবলীগ সভাপতি শাহাদাত হোসেন ভুইয়া সাজনু প্রমুখ।

র‌্যালি শেষে শহরের আওয়ামী লীগ কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন নেতারা।

এছাড়াও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপুর নেতৃত্বে একটি র‌্যালি বের হয়ে একই স্থানে গিয়ে সমবেত হয়।

অন্যদিকে শনিবার সকাল ১১টায় মেয়র আইভী বলয়ের যুবলীগ নেতাকর্মীরা শোডাউন করে নারায়ণগঞ্জ আওয়ামী লীগ কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এতে নেতৃত্বে দেন মেয়র আইভীর ভাই শহর যুবলীগের সেক্রেটারি আহম্মদ আলী রেজা উজ্জল।

পরে আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভা, দোয়া ও কেককাটা অনুষ্ঠানে উপস্থিত হন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভী। মেয়র ছাড়াও নারায়ণগঞ্জ জেলা যুবলীগের সভাপতি আব্দুল কাদির, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক নিজামউদ্দিন, জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর আলম, আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক আরজু ভূইয়া ও শহর যুবলীগের সিনিয়র সহসভাপতি কামরুল হুদা বাবু প্রমুখ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১১নভেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :