‘রোহিঙ্গাদের জঙ্গি হিসেবে ব্যবহার করতে চায় বিএনপি-জামায়াত’

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ নভেম্বর ২০১৭, ১৮:৪২

খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বনন্দিত নেত্রী। বিশ্বের ৩০ জন নারীর মধ্যে তার অবস্থান। তিনি রোহিঙ্গা সমস্যার সমাধান কূটনৈতিক তৎপরতার মাধ্যমে করার চেষ্টা করে যাচ্ছেন। এ কারণে জাতিসংঘ থেকে শুরু করে বিশ্ববিবেক আজ বাংলাদেশের প্রশংসা করছে। আমরা চেষ্টা করছি, রোহিঙ্গাদের একটি সেইফ জোনে রেখে যে কোনো মূল্যে তাদের নিজ দেশে ফিরিয়ে দিতে। কিন্তু বিএনপি-জামায়াত চায় রোহিঙ্গারা বাংলাদেশের সবখানে ছড়িয়ে ছিটিয়ে পড়ুক। আর এই সুযোগে রোহিঙ্গাদের দিয়ে তারা জঙ্গি ও সন্ত্রাসী কর্মকাণ্ড করবে। আগামী নির্বাচনেও তারা রোহিঙ্গাদের দিয়ে নির্বাচন বানচালের চেষ্টা চালাতে পারে। আসলে বিএনপি বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ড করে আন্তর্জাতিকভাবে স্বীকৃতি পাওয়া একটি সন্ত্রাসী দল হিসেবে পরিচিতি লাভ করছে।

শনিবার বিকালে ভোলার চরফ্যাশনের ব্রজগোপাল টাউন হলে যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নের্তৃত্বে দেশ যখন সবদিক থেকে এগিয়ে যাচ্ছে তখন বিএনপি-জামায়াত দেশের উন্নয়নে বাধাগ্রস্ত করার জন্য ষড়যন্ত্র শুরু করেছে। বিএনপি নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখতেই আগামী সংসদ নির্বাচনে অংশগ্রহণ করবে। বিএনপি যতই সহায়ক সরকার ও তত্ত্বাবধায়ক সরকারের কথা বলুক- বাংলার মাটিতে তত্ত্বাবধায়ক সরকার আর আসবে না।

খাদ্যমন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই ২০১৮ ডিসেম্বরে একটি সুন্দর ও সুষ্ঠু নির্বাচন হবে। আর নির্বাচন কমিশন এ নির্বাচন পরিচালনা করবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী হিসেবে ক্ষমতায় বসাতে হবে। এজন্য সকল অপশক্তির বিরুদ্ধে সাংগঠনিকভাবে দলকে শক্তিশালী করে সকল ষড়যন্ত্র মোকাবিলা করতে হবে।

এসময় বিশেষ অতিথির বক্তব্যে পরিবেশ ও বন উপ-মন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেন, বিএনপি জোট সরকারের আমলে দেশে কোনো উন্নয়ন হয়নি। তারা শুধু নিজেদের জন্য অট্টালিকা বানিয়েছে।

উপজেলা যুবলীগের সভাপতি সাইদুর রহমান স্বপন সমাবেশে সভাপতিত্ব করেন।

(ঢাকাটাইমস/১১নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :