শাহরুখকে বিধায়কের কড়া হুমকি

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ নভেম্বর ২০১৭, ০৯:০০

গত ২ নভেম্বর হইচই করে পালন করা হয় বলিউডের জীবন্ত কিংবদন্তী অভিনেতা শাহরুখ খানের জন্মদিন। বলিউড বাদশাহর ৫২ তম জন্মদিনে তাঁর আলিবাগের বাংলোতে বসেছিল তারকার মেলা। অন্যদিকে জন্মদিন পালনে প্রিয় তারকা এই বাংলোয় এসেছেন জেনে বাইরে তৈরি হয়েছিল জনসমুদ্র। এই বিশাল ভীড়ের কারণেই ঘটে ছন্দপতন। যেটি ঘটান ভারতের মহারাষ্ট্রের এনসিপি বিধায়ক জয়ন্ত পাটিল।

সম্প্রতি প্রকাশিত এ ভিডিওতে শাহরুখ খানকে উদ্দেশ্য করে কার্যত হুমকি দিতে দেখা যায় মহারাষ্ট্র বিধান পরিষদের ওই বিধায়ককে। সুপারস্টারের উদ্দেশ্যে চিৎকার করে তিনি বলেন, ‘হতে পারেন আপনি সুপারস্টার, তবে আলিবাগের মালিক নন। আমার অনুমতি ছাড়া এখানে আসতেও পারতেন না।’

পাতিল যখন এই মন্তব্য করছিলেন তখন সামনে উপস্থিত ছিলেন শাহরুখের অসংখ্য ভক্ত। তাদের মধ্য থেকেই কেউ একজন বলিউড বাদশাহকে দেয়া এই হুমকির দৃশ্যটি ভিডিও করে ফেলেন। ছেড়ে দেন সোশ্যাল মিডিয়ায়। তার পর থেকেই ভাইরাল সেই ভিডিওটি।

জানা গেছে, ইয়টে করে আলিবাগে পৌঁছেছিলেন শাহরুখ খান। সেখানে জেটিতে ভীড় থাকায় নিরাপত্তার কারণে নামতে দেরি হচ্ছিল তাঁর। একই সময়ে ইয়টে করেই ঘটনাস্থলে এসে পৌঁছান জয়ন্ত পাটিল। ভীড়ের কারণে তিনিও নামতে পারেননি। এতেই চটে যান এনসিপি বিধায়ক। তখন নিজের ইয়টটি শাহরুখের ইয়টের কাছে নিয়ে শাহরুখকে এমন হুমকি দেন তিনি।

ঢাকাটাইমস/১২নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :