গাজীপুরে বিএনপির ২৯ নেতাকর্মী আটক

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১২ নভেম্বর ২০১৭, ১৩:৫২ | প্রকাশিত : ১২ নভেম্বর ২০১৭, ১২:১৭

ঢাকায় বিএনপির সমাবেশের আগের রাতে গাজীপুরে বিভিন্ন এলাকা থেকে বিএনপি এবং এর অঙ্গ সংগঠনের ২৯ নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ। এর মধ্যে টঙ্গী থেকে সাতজন কালিয়াকর থেকে ১১ জন, শ্রীপুর থেকে পাঁচজন, কাপাসিয়া থেকে চারজন এবং কালিগঞ্জ থেকে দুইজনকে আটক করা হয়েছে।

টঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ তালুকদার জানান, আইন শৃঙ্খলা বজায় রাখতে টঙ্গীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে শনিবার রাতে বিএনপির যুবদল নেতা আমজাদ হোসেন ঝুনাসহ সাত নেতা-কর্মীকে আটক করা হয়েছে।

কালিয়াকৈর থানার ওসি রফিকুল ইসলাম জানান, শনিবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মৌচাক ইউনিয়ন বিএনপির সভাপতি কামরুজ্জামান ও সাধারণ সম্পাদক মনির সিকদারসহ ১১ নেতাকর্মীকে আটক করা হয়েছে।

শ্রীপুর থানার সহকারী উপ-পরিদর্শক জয়নাল আবেদীন জানান, শ্রীপুর উপজেলা বিএনপির সভাপতি শাহ্জাহান ফকির এবং গাজীপুর জেলা শ্রমিক দলের কোষাধ্যক্ষ ও শ্রীপুর পৌরসভার সাবেক কাউন্সিলর হারিছ মাঝিসহ পাঁচজনকে আটক করা হয়েছে।

এছাড়া কাপাসিয়া থেকে চারজন, কালীগঞ্জ থেকে দুইজনকে আটক করা হয়েছে বলে জানিয়েছে সংশ্লিষ্ট থানা পুলিশ।

গাজীপুর জেলা বিএনপির সভাপতি ফজলুল হক মিলন বলেন, গাজীপুর থেকে ঢাকার দিকে কোনো গাড়ি চলতে দেয়া হচ্ছে না। সামবেশে যেন যেতে না পারে সেজন্য অভিযান চালিয়ে পুলিশ তাদের নেতাকর্মীদের আটক করে ভয়-ভীতি ছড়াচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :