অসুস্থ মহিউদ্দিন চৌধুরীকে ঢাকায় স্থানান্তর

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১২ নভেম্বর ২০১৭, ১৮:০১ | প্রকাশিত : ১২ নভেম্বর ২০১৭, ১৭:৪৮

অসুস্থ চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র এ বি এম মহিউদ্দিন চৌধুরীকে চট্টগ্রাম থেকে ঢাকায় নেয়া হয়েছে। রবিবার দুপুরে তাকে হেলিকপ্টারে করে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়।

হদযন্ত্র ও কিডনির জটিলতায় ভুগতে থাকা মহিউদ্দিন চৌধুরী শনিবার রাত সোয়া ১০টার দিকে অসুস্থতাবোধ করলে তাকে নগরীর ম্যাক্স হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্র রাখা হয়।

হাসপাতালের চিকিৎসক জহির উদ্দিন চৌধুরী জানান, সাবেক মেয়র মহিউদ্দিন চৌধুরীর দুটি কিডনিতেই সমস্যা। পা দুটো দুর্বল। শরীর উপরের দিকে ভারি এবং নিচের দিকে হালকা হয়ে গেছে। দীর্ঘদিন ধরে হার্টের বিভিন্ন জটিলতায় ভুগছেন তিনি। অনেকবার তার ওপেন হার্ট সার্জারি হয়েছে। অনেকটা মনের জোরেই চলছিলেন এ নেতা।

তিনি জানান, শনিবার রাতে গুরুতর অসুস্থাবস্থায় এ বি এম মহিউদ্দিন চৌধুরীকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে আইসিইউতে রাখা হয়। পরে আজ মহিউদ্দিন চৌধুরীকে ঢাকায় আনেন তার পরিবার।

এদিকে সাবেক মেয়র মহিউদ্দিন চৌধুরীর অসুস্থতার খবর পেয়ে রবিবার সকালে ম্যাক্স হাসপাতালে ছুটে যান নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাসির উদ্দীন। তিনি সকাল সোয়া ১০ টায় হাসপাতালে পৌঁছে প্রায় ৩০ মিনিটের মতো অবস্থান করেন বলে জানান মেয়রের একান্ত সচিব রায়হান ইউসুফ।

তিনি মহিউদ্দিন চৌধুরীর চিকিৎসার খোঁজ খবর নেন। ডাক্তারদের সাথে কথা বলে শারীরিক অবস্থার সম্পর্কে জানার চেষ্টা করেন। মহিউদ্দিন চৌধুরীর আরোগ্য কামনায় মেয়র আ জ ম নাছির আল্লাহর দরবারে দোয়া চেয়েছেন বলে জানিয়েছেন রায়হান ইউসুফ।

(ঢাকাটাইমস/১২নভেম্বর/আইকে/এমআর)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :