সামাজিক কর্মকাণ্ডে ত্রিমাত্রিক-৩০ এর যাত্রা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ নভেম্বর ২০১৭, ১৯:৩২

ত্রিমাত্রিক-৩০ বিসিএস অফিসার্স কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডের সভাপতি নির্বাচিত হয়েছেন ঢাকা মহানগর পুলিশের মিরপুর জোনের জেষ্ঠ্য সহকারী কমিশনার মো. জাহাঙ্গীর আলম।

গত ১০ নভেম্বর শুক্রবার বিশ্বসাহিত্য কেন্দ্র ঢাকায় আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে ত্রিমাত্রিক-৩০ বিসিএস অফিসার্স কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে। এর আগে ঢাকা জেলার সমবায় কার্যালয় থেকে সংগঠনটি তাদের রেজিস্ট্রেশন পায়।

ওইদিনের অনুষ্ঠানে ‘ত্রিমাত্রিক প্রারম্ভিকা’ নামে একটি স্মরণিকা প্রকাশ এবং প্রতিষ্ঠানটির লোগো উন্মোচন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন অধ্যায়ন বিভাগের অধ্যাপক ড. নিয়াজ আহমদ খান। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট অভিনেতা ডা. এজাজুল ইসলাম।

ত্রিমাত্রিক-৩০ বিসিএস অফিসার্স কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডের সভাপতি মো. জাহাঙ্গীর আলম বলেন, ‘ত্রিমাত্রিক-৩০ বিসিএস সামাজিক দায়বদ্ধতা থেকে ৩০ বিসিএসের বিভিন্ন ক্যাডারের কর্মকর্তাদের সমন্বয়ে এই কো- অপারেটিভের যাত্রা শুরু করে। বিগত এক বছর ধরে ত্রিমাত্রিক বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে অংশগ্রহণ করেছে। এর মাঝে যেমন রয়েছে বিনামূল্যে স্বাস্থ্য ক্যাম্প, ছিন্নমূল শিশুদের মাঝে শিক্ষাসামগ্রী বিতরণ, শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ। পারস্পরিক সম্পর্ক জোরদার করার মাধ্যমে সবার আর্থ-সামাজিক অবস্থার উন্নয়ন এবং দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে ত্রিমাত্রিক-৩০ সবসময় সচেষ্ট থাকবে।’

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ছিলেন সংগঠনের সহসভাপতি ডা. লতিফুল বারী, সাধারণ সম্পাদক  রফিকুল ইসলাম, কোষাধ্যক্ষ বায়েজীদ হাসান, যুগ্ম সম্পাদক ডা. গওছুল আযম, নির্বাহী সদস্য জিন্নাত আরজু মুক্তাসহ ত্রিমাত্রিকের ২১ সদস্য এবং তাদের পরিবারবর্গ। অনুষ্ঠানের এক পর্যায়ে দেশ বরেণ্য ব্যক্তিত্ব বিশ্বসাহিত্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা অধ্যাপক আবদুল্লাহ্ আবু সায়ীদ এসে অনুষ্ঠানে উপস্থিত সবাইকে শুভেচ্ছা জানান এবং সংগঠনটির সফলতা কামনা করেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন নির্বাহী সদস্য জিন্নাত আরজু মুক্তা এবং মোহম্মদ সফিকুল ইসলাম।

(ঢাকাটাইমস/১২নভেম্বর/এএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত