রাজশাহীতে আন্তর্জাতিক জুনিয়র টেনিসের উদ্বোধন

রাজশাহী ব্যুরো প্রধান, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ নভেম্বর ২০১৭, ২১:৪২

রাজশাহীতে আন্তর্জাতিক জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপ-২০১৭ এর উদ্বোধন করা হয়েছে।

রবিবার বিকেলে আনুষ্ঠানিকভাবে এই চ্যাম্পিয়নশিপের উদ্বোধন করা হয়। সোমবার সকাল থেকে শুরু হবে উদীয়মান টেনিস তারকাদের চ্যাম্পিয়ন হওয়ার মূল লড়াই। এবারের আসরে ১৩ দেশের ৯৩ জন খেলোয়াড় অংশগ্রহণ করছে।
রাজশাহী জাফর ইমাম টেনিস কমপ্লেক্সে টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। রাজশাহী সদর আসনের সাংসদ ফজলে হোসেন বাদশা মুঠোফোনের মাধ্যমে টুর্নামেন্টের উদ্বোধন ঘোষণা করেন। এরপর বক্তব্য দেন রাজশাহীর অতিরিক্ত বিভাগীয় কমিশনার আমিনুল ইসলাম।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন জাফর ইমাম টেনিস কমপ্লেক্সের সাধারণ সম্পাদক আক্কাস আলী ও টুর্নামেন্ট পরিচালক নূর ইসলাম। এ সময় জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার, জেলা প্রশাসক হেলাল মাহমুদ শরীফ, পুলিশের রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি নিশারুল আরিফ, রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার সরদার তমিজ উদ্দিন আহমেদ উপস্থিত ছিলেন।

রাজশাহীর জাফর ইমাম টেনিস কমপ্লেক্সের ব্যবস্থাপনায় ২৬তম এই আন্তর্জাতিক টুর্নামেন্ট চলবে আগামী ১৮ নভেম্বর পর্যন্ত। অংশগ্রহণকারী বালকদের মধ্যে শীর্ষ খেলোয়াড় ভারতের রিশাব শারদা। তার আন্তর্জাতিক টেনিস ফেডারেশন (আইটিএফ) জুনিয়র র‌্যাংকিং ২৯৯। আর বালিকাদের মধ্যে চাইনিজ তাইপের উই নিং ফাং শীর্ষ খেলোয়াড়। তার র‌্যাংকিং ৮৪৬।

ঢাকার বাইরের একমাত্র আন্তর্জাতিক এই টেনিস টুর্নামেন্টটি জনপ্রিয় ও আকর্ষণীয় করতে এবার নানান উদ্যোগ গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছেন আয়োজকরা। টুর্নামেন্টে খেলা উপভোগ করার জন্য কোনো দর্শনী ফি প্রদান করতে হবে না। প্রথম দিন থেকেই সবাই খেলা উপভোগ করতে পারবেন।

(ঢাকাটাইমস/১২নভেম্বর/আরআর/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত