ইতালির তরিনো আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

ইউরোপ ব্যুরো প্রধান, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ নভেম্বর ২০১৭, ২২:২৩

অত্যান্ত জাঁকজমকভাবে অনুষ্ঠিত হয়েছে ইতালির তরিনো শাখা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন।

আজ রবিবার তরিনো আওয়ামী লীগের সভাপতি সোহরাব সর্দারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রেজাউল করিম মিন্টুর পরিচালনায় দুই পর্বে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন ইতালি আওয়ামী লীগের সভাপতি ইদ্রিস ফরাজী। প্রধান বক্তা ছিলেন ইতালী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসান ইকবাল। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইতালি আওয়ামী লীগের সহ সভাপতি আ. রব ফকির, যুগ্ম সাধারণ সম্পাদক এমএ রব মিন্টু, সাংগঠনিক সম্পাদক সেলিম দেওয়ান।

এ সময় ইতালি আওয়ামী লীগের নেতৃবৃন্দ তরিনো আওয়ামী লীগের কার্যক্রমের ভূয়সী প্রশংসা করে বলেন, শুধু দলের জন্য নয় সাধারণ প্রবাসীদের জন্য কাজ করতে। সে ক্ষেত্রে ইতালি আওয়ামী লীগ আপনাদের পাশে থাকবে। আগামী নির্বাচন জননেত্রী শেখ হাসিনার প্রয়োজনে নয়, দেশের উন্নয়নে নৌকার পক্ষে কাজ করে হ্যাটট্রিক প্রধানমন্ত্রী বানাতে হবে নেত্রীকে।

দ্বিতীয় পর্বে তরিনো আওয়ামী লীগের কমিটি বিলুপ্ত করে গণতান্ত্রিক পদ্ধতিতে প্রার্থীতা আহবান করলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় পুনরায় তরিনো আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি সোহরাব সর্দার সভাপতি ও সাধারণ সম্পাদক রেজাউল করিম মিন্টু নির্বাচিত হন।

সম্মেলনের কার্যক্রম শেষে ফরহাদ হোসেন জনের উপস্থাপনায় মনোমুদ্ধকর সঙ্গীত ও নৃত্য অনুষ্ঠানের আয়োজন করা হয়। লন্ডনের জনপ্রিয় শিল্পি শাহনাজ সুমী, লাবন্য, প্রিতম, ব্রেসিয়ার এমিলি শাহার গানে গানে আনন্দে মেতে ওঠে তরিনোর ত্রিয়েত্র হলের উপস্থিত সকলে।

(ঢাকাটাইমস/১২নভেম্বর/কেকে/ইএস)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :