‘পরকীয়া’ প্রেমিকের এসিডে প্রবাসীর স্ত্রী মৃত্যু

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ নভেম্বর ২০১৭, ২২:৫৯

নারায়ণগঞ্জ জেলার বন্দর এলাকায় ‘পরকীয়া’ প্রেমিকের নিক্ষিপ্ত এসিডে ঝলসে এক সৌদি প্রবাসীর স্ত্রীর মৃত্যু হয়েছে। তার নাম নিপা আক্তার (৩৫)।

ঘটনার ২৪ ঘণ্টা পর চিকিৎসাধীন অবস্থায় আজ রবিবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে বার্ন ইউনিটে তারা মৃত্যু হয়।

সন্ধ্যায় সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছে পুলিশ।

নিহত নিপা আক্তার বন্দর উপজেলার আলীনগর এলাকার প্রবাসী আতাউর রহমানের স্ত্রী। তিনি দুই ছেলে সন্তানের মা।

বন্দর থানার পুলিশের পরিদর্শক (তদন্ত) হারুন অর রশিদ জানান, এ ঘটনার সংবাদ পেয়ে নিহতের শ^শুর বাড়িতে ছুটে যাই। ঘর তালা দেওয়া অবস্থায় রয়েছে। কিন্তু বাড়িতে কাউকে না পাওয়ায় তেমন কোন তথ্য উদঘাটন করা সম্ভব হয়নি। আমরা বিষয়টিকে খতিয়ে দেখছি। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিহতের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে। নিহতের পরিবার মামলা দায়ের করলে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, ১৫ বছর আগে বন্দর উপজেলার আলীনগর এলাকার মৃত আলী আজগর মিয়ার ছেলে আতাউর রহমানের সাথে মুন্সিগঞ্জ জেলার ষাটনল থানার আইড়ল এলাকার আব্দুল কাদিরের মেয়ে নিপা আক্তারের বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসারে আব্দুল্লাহ ও মারুফ নামে ২টি ছেলে সন্তানের জন্ম হয়। বিয়ের কিছু দিন পর আতাউর সৌদি আরবে পাড়ি জমান।

সেখানে তিনি দীর্ঘ বছর ধরে বসবাস করার কারণে তার স্ত্রী নিপা আক্তার একই থানার বন্দর ভূইয়াবাড়ী এলাকার বাংলালিংক মোবাইল ফোন কোম্পানিতে কর্মরত সোহেল মিয়ার সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন। এ সুবাদে পরকীয়া প্রেমিক সোহেল প্রায় সময় নিপা আক্তারের সাথে দেখা করার জন্য তাদের বাড়িতে চলে আসতেন। বিষয়টি আশে পাশের লোকজনের নজরে পড়ে। এ নিয়ে নিপা আক্তারে সাথে সোহেলের সম্পর্ক একটু অবনতি ঘটে। তারই জের ধরে গত শনিবার সোহেল ক্ষিপ্ত হয়ে নিপা আক্তারের শরীরে এসিড নিক্ষেপ করে। এতে তার সারা শরীর ঝলসে যায়।

পরে স্থানীয় এলাকাবাসী মুমূর্ষু অবস্থায় তাকে ঢামেক বার্ন ইউনিটটে পাঠায়। সেখানে চিকিৎসাধীনরত অবস্থায় রোববার দুপুরে নিপার মৃত্যু হয়।

(ঢাকাটাইমস/১২নভেম্বর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :