বোয়ালমারীতে নিহত দুই ভাইয়ের পরিবারের পাশে দোলন

আলফাডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ নভেম্বর ২০১৭, ১২:৫৪ | প্রকাশিত : ১৩ নভেম্বর ২০১৭, ০৮:৩৩

সম্প্রতি দুর্বৃত্তের হামলায় নিহত ফরিদপুরের বোয়ালমারী উপজেলার শেখর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মো. ইদ্রিস মোল্যা ও তার ছোট ভাই উপজেলা যুবলীগ নেতা লাবলু মোল্যার বাড়িতে গিয়ে শোকাহত পরিবারের খোঁজ নিয়েছেন বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি এবং ‘ঢাকাটাইমস’ ও সাপ্তাহিক ‘এই সময়’ সম্পাদক আরিফুর রহমান দোলন।

রবিবার বিকালে উপজেলার শেখর ইউনিয়নের মাগুরা গ্রামে গিয়ে শোকাহত পবিবারের খোঁজ নেন তিনি। এছাড়া শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কৃষকলীগের সম্পাদকমণ্ডলীর সদস্য শেখ শওকত হোসেন, ফরিদপুর জেলা পরিষদ সদস্য ও ফরিদপুর জেলা কৃষকলীগের যুগ্ম-আহ্বায়ক শেখ শহীদুল ইসলাম শহীদ, শেখর ইউপি চেয়ারম্যান মো. ইস্রাফিল মোল্যা, বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগ নেতা লিটন মৃধা, ফরিদপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও আওয়ামী লীগ মনোনীত গোপালপুর ইউপি চেয়ারম্যান প্রার্থী ইনামুল হাসান, আলফাডাঙ্গা অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. মুজাহিদুল ইমলাম নাঈমসহ আলফাডাঙ্গা, বোয়ালমারী ও মধুখালী উপজেলার আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার রাত পৌনে ১০টার দিকে আলফাডাঙ্গা উপজেলার বারাসিয়া নদীর পাশের শ্মশানঘাট এলাকায় দুই ভাইকে কুপিয়ে হত্যা করে দৃর্বৃত্তরা। কে বা কারা তাদের হত্যা করেছে এখন পর্যন্ত তা জানা যায়নি।

ঢাকাটাইমস/১৩নভেম্বর/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

রাজপাট বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত