ভোলায় দুই শিশুকে ধর্ষণের অভিযোগ

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ নভেম্বর ২০১৭, ১৫:০১

ভোলায় একই সাথে দুই বোনকে ধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে। বর্তমানে ওই দুই শিশু সদর হাসপাতালে ভর্তি রয়েছে। এ ঘটনায় মামলার তিন দিন পেরিয়ে গেলেও পুলিশ কোনো আসামিকে গ্রেপ্তার করতে পারেনি।

ঘটনাটি ঘটে সদর উপজেলার বাপ্তা ইউনিয়নের বুড়ি মসজিদ এলাকার বাই্শ কাঠালি গ্রামে।

অভিযোগ রয়েছে, ভিকটিম পরিবারকে হয়রানি করতে উল্টো মিথ্যা মামলা দেয়ার জন্য পাঁয়তারা চালাচ্ছে অভিযুক্তরা।

স্থানীয় সূত্র ও নির্যাতিত শিশুদের মা জানান, মায়ের সাথে গত এক মাস আগে ইলিশা থেকে ভোলা বুড়ি মসজিদ এলাকার বাই্শ কাঠালি গ্রামে নানা বাড়িতে বেড়াতে আসে দুই বোন। একজনের বয়স আট বছর ও অপরজনের বয়স পাঁচ বছর। গত ৮ নভেম্বর বিকালে ওই দুই শিশুকে তাদের মা ঘরের বাইরে রোদে শুকাতে দেয়া কাপড় আনতে বলে পাঠায়। তারা বাইরে কাপড় আনতে গেলে এলাকার লোকামান তাদের ডেকে পাশের বাড়ির পেছনে নিয়ে যায়। এ সময় তাদের একটি ঘরে নিয়ে ধর্ষণ করে। তাদের চিৎকারে পাশের ঘরের লোকজন চলে আসলে লোকমান পালিয়ে যায়। পরে শিশুরা কাঁদতে কাঁদতে বাসায় গিয়ে তাদের মায়ের কাছে পুরো ঘটনা বলে। এর পর লোকমানের মায়ের অনুরোধ ও ইজ্জতের দিকে তাকিয়ে বিষয়টি দুই দিন গোপন রেখেছে শিশুদের পরিবার।

এ ঘটনার পর বিষয়টি এলাকায় জানাজানি হলে প্রথমে স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা করা হয়। এলাকার জনৈক ফিরোজ ৩০ হাজার টাকা ধর্ষক পক্ষের কাছ থেকে নিয়ে নির্যাতনের শিকার শিশুদের বাবা-মাকে মাত্র দুই হাজার টাকা দেয়। কিন্তু ওই শিশুর মা-বাবা টাকা গ্রহণ করেনি।

পরবর্তীতে ওই শিশু দুটির বিভিন্ন সমস্যা দেখা দিলে, গত ১০ নভেম্বর ভোলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে। এ ঘটনায় নির্যাতিত শিশুর মা বাদী হয়ে ভোলা থানায় ১১ নভেম্বর লোকমানসহ তিনজনকে আসামি করে একটি মামলা করেন। কিন্তু পুলিশ এ ঘটনায় সোমবার পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

ভোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর খায়রুল কবির জানান, দুই শিশুকে ধর্ষণের ঘটনায় একটি মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের ব্যাপারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

(ঢাকাটাইমস/১৩নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত