ফরিদগঞ্জে মাইক্রো-সিএনজি সংঘর্ষে চালক নিহত

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ নভেম্বর ২০১৭, ১৫:১২

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ভাটিয়ালপুর চৌরাস্তা এলাকায় সিএনজি অটোরিকশা ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে স্বপন বেপারী (৫০) নামে সিএনজি চালক নিহত হয়েছেন। এ ঘটনায় পাশাপাশি থাকা দুই সিএনজি অটোরিকশার ১০ যাত্রী গুরুতর আহত হয়েছেন।

সোমবার বেলা সোয়া ১২টায় ভাটিয়ালপুর চির্কা চাঁদপুর জামে মসজিদের সামনে চাঁদপুর-রায়পুর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ব্যবসায়ী মানিক জমাদার বলেন, চাঁদপুর পুলিশ লাইন থেকে রাঙামাটির উদ্দেশ্যে ছেড়ে আসা দ্রুতগ্রামী মাইক্রোবাস বিপরীত দিক থেকে চাঁদপুর শহরের উদ্দেশ্যে আসা দুটি সিএনজিচালিত অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় সিএনজি দুটি ছিটকে রাস্তার পাশে পড়ে দুমড়ে মুছড়ে পড়ে। আর মাইক্রোবাসটি পাশের বাগানের মধ্যে ডুকে যায়। সিএনজি দুটির যাত্রীদের মধ্যে সবাই আহত হন। এর মধ্যে সামনে থাকা সিএনজি চালক স্বপন গুরুতর আহত হন। আহত সবাইকে স্থানীয়দের সহযোগিতায় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়।

যাত্রীদের মধ্যে আহতরা হচ্ছেন একই পরিবারের লক্ষীপুর জেলার রামগঞ্জ উপজেলার সুন্দরা গ্রামের জসিম পাটওয়ারীর স্ত্রী রুমা বেগম (২৮), তার শিশু কন্যা জান্নাত (৫), পেয়ারা বেগম (৪০) তার কন্যা আমেনা আক্তার (৬), সালমা বেগম (৩০), তার বোন ফাতেমা বেগম (১৮) তার শিশু কন্যা মরিয়ম (২), হিমেল (১৬) মো. শহীদ উল্যাহ (৭০), তার স্ত্রী অহিদা বেগম (৬০)।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) আসিবুল আহসান চৌধুরী জানান, নিহত চালকের মরদেহ থানার মর্গে রয়েছে। আহতদের মধ্যে কয়েকজন অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের চিকিৎসা দেয়া হচ্ছে।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আফজাল হোসেন। তিনি জানান, মাইক্রোবাসটিতে রাঙামাটি থেকে আসা পুলিশের বাদক দল ছিল। গত শুক্রবার (১০ নভেম্বর) চাঁদপুর পুলিশ লাইনে জেলা পুলিশের বার্ষিক সমাবেশ অনুষ্ঠানে তারা আসেন। সকালে যাওয়ার সময় দুর্ঘটনার কবলে পড়েন। মাইক্রোবাস ও সিএনজি দুটি ফরিদগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে থানা হেফাজতে রেখেছে। দুর্ঘটনার কারণ পুলিশ তদন্ত করে দেখছে বলে পুলিশের এ কর্মকর্তা জানান।

(ঢাকাটাইমস/১৩নভেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :