৩৬৬ সুবিধাবঞ্চিত শিক্ষার্থীকে ইসলামী ব্যাংকের বৃত্তি

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ১৩ নভেম্বর ২০১৭, ১৬:৫৮

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর উদ্যোগে রংপুরে সুবিধাবঞ্চিত মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান অনুষ্ঠান ১০ নভেম্বর ২০১৭, শুক্রবার রংপুর প্রাইম মেডিকেল কলেজ ও হাসপাতাল অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।

ব্যাংকের ডাইরেক্টর সৈয়দ আবু আসাদ প্রধান অতিথি হিসেবে ৩৬৬ জন সুবিধাবঞ্চিত মেধাবী শিক্ষার্থীর মাঝে বৃত্তির অর্থ ও শিক্ষা উপকরণ হস্তান্তর করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া। বক্তব্য দেন ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. আব্দুল জব্বার, বাংলাদেশ চেম্বার অব ইন্ডাট্রিজ রংপুরের সভাপতি মোস্তফা আজাদ চৌধুরী, প্রফেসর ডা. মো. আক্কাছ আলী সরকার, প্রফেসর মো. গোলাম মোস্তফা, প্রকৌশলী মো. আমিনুর রহমান সরকার, প্রফেসর মতিয়ার রহমান ও অরবিন্দ কুমার বর্দ্ধন।

স্বাগত বক্তব্য দেন ব্যাংকের অ্যাক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও রংপুর জোনপ্রধান মো. সহিদুর রহমান। অনুষ্ঠানে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী ও তাদের অভিভাবকবৃন্দও অনুভূতি ব্যক্ত করেন। ব্যাংকের নির্বাহী, বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা এ সময় উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির ভাষণে সৈয়দ আবু আসাদ বলেন, ইসলামী ব্যাংক দরিদ্র ও অসহায় মানুষের কল্যাণে গুরুত্বপূর্ণ অবদান রাখছে। তিনি বলেন, শিক্ষার্থীদের মেধার মূল্যায়নের জন্যই বৃত্তি প্রদান করা হয়েছে। তিনি বৃত্তির অর্থ সঠিকভাবে ব্যবহার করে নিজেদের উজ্জ্বল ভবিষ্যত গড়ে তুলতে শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান।

সভাপতির ভাষণে আবু রেজা মো. ইয়াহিয়া শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, নিজেদের মেধা বিকাশে সঠিক জ্ঞান আহরণের পাশাপাশি উন্নত নৈতিক মূল্যবোধসম্পন্ন নাগরিক হওয়ার জন্য চেষ্টা করতে হবে। তিনি আত্মউন্নয়নের পাশাপাশি দেশের উন্নয়নে ভূমিকা পালন করার জন্য ছাত্রছাত্রীদের প্রতি আহ্বান জানান।

(ঢাকাটাইমস/১৩নভেম্বর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

ভর্তুকি কমানোর পদক্ষেপ জানতে চায় আইএমএফ

ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিং অফিসারদের আর্থিক অন্তর্ভুক্তি বিষয়ক প্রশিক্ষণ

ইসলামী ব্যাংকের ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা

সোনার দাম কমলো ভরিতে ২১৩৯ টাকা

ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-৪ এর নতুন ৫টি কালেকশন বুথের উদ্বোধন

ডিএমডি হিসেবে পদোন্নতি পেলেন নুরুল ইসলাম মজুমদার

প্রিমিয়ার ব্যাংকের নতুন ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আবু জাফর

সোনালী লাইফের অফিস ভাড়াকে ভবনের ক্রয়মূল্যের অগ্রিম পরিশোধ দেখানোর দাবি

ভ্যাট ফাঁকি বন্ধ করতে ব্যবসা প্রতিষ্ঠানে ইএফডি ডিভাইস বসানোর উদ্যোগ নেওয়া হবে: অর্থ প্রতিমন্ত্রী

পাটজাত পণ্যের বৈশ্বিক বাজারকে কাজে লাগাতে হবে: পাটমন্ত্রী

এই বিভাগের সব খবর

শিরোনাম :