বিজয় দিবসে নারায়ণগঞ্জে হবে বর্ণাঢ্য নৌকাবাইচ

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ নভেম্বর ২০১৭, ২০:২৫

মহান বিজয় দিবস পালনে নারায়ণগঞ্জে ব্যাপক প্রস্তুতি নিয়েছে নারায়ণগঞ্জ জেলা প্রশাসন। সোমবার দুপুরে নারায়ণগঞ্জ সার্কিট হাউস সম্মেলন কক্ষে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে আয়োজিত প্রস্তুতিমূলক সভা হয়।

মহান বিজয় দিবসে নারায়ণগঞ্জে বর্ণাঢ্য নৌকাবাইচ অনুষ্ঠিত হবে। এছাড়া ২০ হাজার শিক্ষার্থীদের একত্রিত করে মুক্তিযুদ্ধের চেতনা সম্পর্কে জানানো হবে বলে প্রস্তুতি সভায় সিদ্ধান্ত হয়।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বি মিয়ার সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন- সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট হোসনে আরা বাবলী, জেলা সিভিল সার্জন ডা. এহসানুল হক, জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ফারুক হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট হামিদুর রহমান, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি খালেদ হায়দার খান কাজল, বিকেএমইএ’র সাবেক সহসভাপতি (অর্থ) জিএম ফারুক, শিক্ষানুরাগী কাশেম জামাল, ঢাকা বিভাগীয় ক্রীড়া সংস্থার কে ইউ আকসীর ও কমান্ডার সামিউল্লাহ মিলন প্রমুখ।

নারায়ণগঞ্জ-৫ (শহর ও বন্দর) আসনের এমপি সেলিম ওসমান জানান, মহান বিজয় দিবস উপলক্ষে নারায়ণগঞ্জে বর্ণাঢ্য নৌকাবাইচ অনুষ্ঠিত হবে। এছাড়া ২০ হাজার শিক্ষার্থীদের একত্রিত করে মুক্তিযুদ্ধের চেতনা সম্পর্কে জানানো হবে। ব্যতিক্রমধর্মী আয়োজনের বিষয়েও তিনি বিশিষ্টজনদের পরামর্শ চান।

পরে এমপি সেলিম ওসমান বলেন, অনেক ব্যবসায়ী আছে যারা আমাকে বিভিন্ন উন্নয়ন কাজে আর্থিকভাবে সহযোগিতা করে থাকেন। কিন্তু তারা নাম প্রকাশে অনিচ্ছুক থাকেন। আমরা এমন একটি অনুষ্ঠান করতে চাই যা সারা বাংলাদেশ অনুসরণ করবে।

(ঢাকাটাইমস/১৩নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :