সৌদিতে মোহনা টেলিভিশনের জন্মবার্ষিকী উদযাপন

সৌদি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ নভেম্বর ২০১৭, ২২:২৮

সৌদি আরবের রিয়াদে মোহনা টেলিভিশনের অষ্টম বর্ষে পদার্পণ উপলক্ষে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

গত ১০ নভেম্বর রাতে রিয়াদের প্রাণকেন্দ্র বাথায় এনাম কমিউনিটি সেন্টারে সৌদি আরব মোহনা টেলিভিশনের দর্শক ফোরামের উদ্যোগে কেককাটার মধ্যদিয়ে উদযাপিত হয় অষ্টম বর্ষ পদার্পণ উপলক্ষে এক বর্ণাঢ্য অনুষ্ঠান।

শুরুতেই বাংলাদেশ থেকে টেলি-কনফারেন্সে বক্তব্য দেন- মোহনা টেলিভিশনের ন্যাশনাল ডেস্ক ইনচার্জ শহিদুল আলম ইমরান। পবিত্র কোরআন তেলাওয়াত ও মোহনা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক মরহুম জিয়া উদ্দিন আহমেদ মজুমদারের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়ার মাধ্যমে শুরু হয় অনুষ্ঠান।

এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ দূতাবাস রিয়াদের প্রেস সচিব মো. ফখরুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য দেন-কামরুজ্জামান কাজল, হাজী জসিম উদ্দিন, মো. মোসলেহ উদ্দিন মুন্না, আলমগীর মন্ডল, সাইদ আলম, সাংবাদিক হাবিবুর রহমান ভূঁইয়া, একে আযাদ লিটন, সাংবাদিক মো. সেলিম উদ্দিন, সাংবাদিক আরিফুর রহমান, অধ্যাপক আবদুস সাত্তার, এনামুক হক ভুঁইয়া, ইমাম হোসেন সেলিম, মো. রুবিউল হোসেন, মো. জাহাঙ্গীর আলম, ফয়েজ উদ্দিন লাভলু, রহিম হোসেন রবি, কাউসার খান, কাশেম প্রধান, নুরে আলম পাটোয়ারী, আমির হোসেন, আরিফুর রহমান টিটু, মির্জা কামাল, সেলিম উদ্দিন, আরিফ, হাসনাত নাজমুল, ইয়াকুব চৌধুরী, সুমন, আব্দুল ওয়াদুদ, হুমায়ূন কবির প্রমুখ।

বক্তারা ঢাকা-১৫ আসনের সংসদ সদস্য ও মোহনা টেলিভিশনের চেয়ারম্যান কামাল আহমেদ মজুমদারের কাছে বেশি করে প্রবাসের সুখ, দুঃখ, বস্তুনিষ্ঠ সংবাদ, সুস্থধারার বিনোদনমূলক অনুষ্ঠান ও বাঙালি সংস্কৃতিকে আরো বেশি করে সম্প্রচারের দাবি জানান।

(ঢাকাটাইমস/১৩নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :