নরসিংদীতে মা-মেয়েকে হত্যা

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ নভেম্বর ২০১৭, ১৬:১০

নরসিংদীতে মেয়ে ও স্ত্রীকে হত্যার অভিযোগ পাওয়া গেছে স্বামী কবির হোসেনের বিরুদ্ধে। মঙ্গলবার বেলা ১১টায় শহরের ঘোড়াদিয়া এলাকার একটি ভাড়া বাড়ি থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ। ঘটনার পর থেকে পলাতক রয়েছেন কবির।

নিহতরা হলেন- জেলার রায়পুরা উপজেলার চরমধুয়া ইউনিয়নের গাজীপুরা গ্রামের কবির হোসেনের স্ত্রী হাফেজা বেগম (৩৫) ও তার মেয়ে সাদিয়া বেগম (৫)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাজিয়া বেগম অন্ধ ছিলেন। তিনি ভিক্ষাবৃত্তি করে জীবিকা নির্বাহ করতেন। আর স্বামী কবির হোসেন রিকশাচালক। মাদকাসক্ত কবির হোসেন টাকার জন্য অন্ধ হাফেজা বেগমকে প্রায়ই নির্যাতন করতেন।

মঙ্গলবার সকাল থেকে শহরতলীর ঘোড়াদিয়া বণিকপাড়ার ওই ঘরের দরজা বন্ধ দেখে বাড়ির ভাড়াটিয়া রাশিদা ও মিনারা বেগমের সন্দেহ হয়। তারা ঘরের ভেতর ঢুকে মেঝেতে হাফেজা বেগমের ও বিছানায় মেয়ে সাদিয়া বেগমের লাশ দেখতে পান।

পরে ভাড়াটিয়া রাশিদা বাড়ির মালিক দেলোয়ার হোসেনকে বিষয়টি জানান। দেলোয়ার হোসেন তাৎক্ষণিক পুলিশে খবর দেন। পরে পুলিশ এসে মা ও মেয়ের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠায়।

সদর মডেল থানার উপ-পরিদর্শক তাপস কান্তি রায় জানান, নিহতদের গলায় হাতের ছাপ রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জের ধরে মা-মেয়েকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। পুলিশ অভিযুক্ত স্বামীকে গ্রেপ্তারের জন্য অভিযান শুরু করেছে।

(ঢাকাটাইমস/১৪নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :