টাঙ্গাইলে কোকো স্মৃতি সংসদের পরিচিতি সভা

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল
 | প্রকাশিত : ১৪ নভেম্বর ২০১৭, ২০:১৭

আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদের টাঙ্গাইল জেলা শাখার পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকালে শহরের বেপারীপাড়া বিএনপি অফিসে সংগঠনটির পক্ষ থেকে পরিচিতি সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক, জেলা যুবদলের সাধারণ সম্পাদক ও সংগঠনটির প্রধান উপদেষ্টা আশরাফ পাহেলী।

বক্তব্যে আশরাফ পাহেলী বলেন, সাবেক রাষ্ট্রপতি মেজর জিয়াউর রহমান ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ছেলে মরহুম আরাফাত রহমান কোকোর স্মৃতি ধরে রাখতেই সংগঠনটি তৈরি হয়েছে। শিগগিরই সংগঠনের উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে কমিটি গঠন করা হবে।

সংগঠনটির সাংগঠনিক সম্পাদক মো. কুতুব উদ্দীন জামালীর পরিচালনায় অনুষ্ঠানে ছিলেন- সংগঠনের উপদেষ্টা সৈয়দ শাতিল, মুরাদ হোসেন, এনামুল হক মনি পাহেলী, তাইবুর রহমানসহ সকল সদস্য। পরে সদস্যদের পরিচয় করিয়ে দেয়া হয়।

এর আগে ১৩ অক্টোবর সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. আলমগীর হোসেন ও সাধারণ সম্পাদক সৈয়দ আইনুল হক স্বাক্ষরিত ৬৩টি সদস্যবিশিষ্ট আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদের টাঙ্গাইল জেলা শাখার অনুমোদন পায়। এরপর কেন্দ্রীয় কমিটির অনুমোদনে সদস্য সংখ্যা বাড়িয়ে ৭৪ করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৪নভেম্বর/আরকে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :