না.গঞ্জে হেলিকপ্টারের জরুরি অবতরণ, আহত৩

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ নভেম্বর ২০১৭, ২০:৩৪

নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি হেলিকপ্টার জরুরি অবতরণ করতে গিয়ে মাটিতে থুবড়ে পড়েছে। এতে হেলিকপ্টারের পাইলটসহ তিন জন আহত হয়েছেন।

মঙ্গলবার বিকেল পৌনে চারটার দিকে উপজেলার কাঞ্চন পৌরসভার পূর্ব কালাদি ও কলাতলি এলাকার আমেরিকান সিটি প্রকল্পে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, হেলিকপ্টার পাইলট কর্ণেল মিজান, সহকারী পাইলট জিয়া ও ইঞ্জিনিয়ার ফারুক। আহতদের অন্য আরেকটি হেলিকপ্টার যোগে ঢাকাস্থ হাসপাতালে নেয়া হয়েছে।

ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর সেলিম মিয়া ঢাকাটাইমসকে জানান, সাড়ে তিনটা থেকে পৌনে ৪টার দিকে পারটেক্স গ্রুপের একটি হেলিকপ্টার টেস্ট করার উদ্দেশ্যে ঢাকা বিমান বন্দর থেকে রূপগঞ্জের দিকে চলে আসে। হেলিকপ্টারে পাইলট ছিলেন কর্নেল মিজান, সহকারী পাইলট জিয়া ও ইঞ্জিনিয়ার ফারুক। হঠাৎ করে কাঞ্চন পৌরসভার পূর্ব কালাদি ও কলাতলি এলাকার আমেরিকান সিটি প্রকল্প এলাকায় পৌছামাত্র হেলিকপ্টারের ইঞ্জিনের ত্রুটি দেখা দেয়। এক পর্যায়ে পাইলট সেখানে দ্রুত অবতরণের চেষ্টা চালান। এসময় হেলিকপ্টারটি মাটিতে হেচরে পড়ে। এতে করে হেলিকপ্টারে থাকা ওই তিন জন আহত হন। তবে তারা আশঙ্কামুক্ত। হেলিকপ্টারেরও সামান্য ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। হেলিকপ্টার অবতরণের স্থানটিতে পুলিশ মোতায়েন রয়েছে।

হেলিকপ্টারটি দেখতে হাজার হাজার ঔৎসুক জনতা ভিড় জমান।

(ঢাকাটাইমস/১৪নভেম্বর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :