ইমরুল-বাটলারের ব্যাটে কুমিল্লার জয়

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ নভেম্বর ২০১৭, ২১:৫৭ | প্রকাশিত : ১৪ নভেম্বর ২০১৭, ২১:৩৬

ইমরুল কায়েস ও জস বাটলারের ব্যাটে টানা তৃতীয় জয় পেল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) মঙ্গলবার দিনের দ্বিতীয় ম্যাচে চিটাগং ভাইকিংসকে ছয় উইকেটে হারিয়েছে তারা। চার ম্যাচ খেলে ছয় পয়েন্ট নিয়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্স পয়েন্ট টেবিলে দ্বিতীয় অবস্থানে উঠে গেছে। আর চার ম্যাচ খেলে দুই পয়েন্ট নিয়ে ষষ্ঠ অবস্থানে আছে চিটাগং ভাইকিংস।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে চিটাগং ভাইকিংসের দেয়া ১৪০ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে ১৮.১ ওভারে চার উইকেট হারিয়ে জয় পায় কুমিল্লা ভিক্টোরিয়ান্স। দলের পক্ষে ইমরুল কায়েস ৪৫, জস বাটলার ৪৪ রান করেন। চিটাগং ভাইকিংসের পক্ষে দিলশান মুনাবিরা ২টি ও সানজামুল ইসলাম ২টি করে উইকেট নেন।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স ব্যাটিংয়ে নেমে দলীয় সাত রানে প্রথম উইকেট হারায়। দিলশান মুনাবিরার বলে শুভাশিস রায়ের হাতে ক্যাচ হন তামিম ইকবাল। তিনি করেন চার রান। এরপর দলীয় দলীয় ৩৯ রানে দিলশান মুনাবিরার বলে বোল্ড হন লিটন দাস। তিনি করেন ২১ রান।

দলীয় ১১৩ রানে ফেরেন ইমরুল কায়েস। ইনিংসের ১৮তম ওভারে ফেরেন জস বাটলার। ইনিংস শেষে মারলন স্যামুয়েলস ১৭ রান করে ও মোহাম্মদ নবী শূন্য রান করে অপরাজিত থাকেন।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে চার উইকেট হারিয়ে ১৩৯ রান সংগ্রহ করে চিটাগং ভাইকিংস। দলের পক্ষে সর্বোচ্চ ৩১ রান করেন লুকে রঞ্চি। ৩০ রান করেন সৌম্য সরকার। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের পক্ষে মোহাম্মদ সাইফউদ্দিন ১টি, রশীদ খান ১টি, ডোয়াইন ব্রাভো ১টি ও মোহাম্মদ নবী ১টি করে উইকেট নেন

সংক্ষিপ্ত স্কোর

ফল: ছয় উইকেটে জয়ী কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

চিটাগং ভাইকিংস ইনিংস: ১৩৯/৪ (২০ ওভার)

(লুকে রঞ্চি ৩১, সৌম্য সরকার ৩০, দিলশান মুনাবিরা ১৯, সিকান্দার রাজা ২০, মিসবাহ-উল-হক ১৬*, ক্রিস জর্ডান ১৬*; মোহাম্মদ নবী ১/১৯, আল-আমিন হোসেন ০/২৩, আরাফাত সানি ০/১৪, মোহাম্মদ সাইফউদ্দিন ১/৩০, রশীদ খান ১/১৭, ডোয়াইন ব্রাভো ১/৩২)।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স ইনিংস: ১৪০/৪ (১৮.১ ওভার)

(তামিম ইকবাল ৪, লিটন দাস ২১, ইমরুল কায়েস ৪৫, জস বাটলার ৪৪, মারলন স্যামুয়েলস ১৭*, মোহাম্মদ নবী ০*; দিলশান মুনাবিরা ২/১৭, সিকান্দার রাজা ০/৩০, ক্রিস জর্ডান ০/২১, শুভাশিস রায় ০/১৪, সানজামুল ইসলাম ২/১৪, তাসকিন আহমেদ ০/১৮, তানভীর হায়দার ০/২৫)।

প্লেয়ার অব দ্য ম্যাচ: ইমরুল কায়েস (কুমিল্লা ভিক্টোরিয়ান্স)।

(ঢাকাটাইমস/১৪ নভেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :