উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিতে হবে: দোলন

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ নভেম্বর ২০১৭, ২৩:২৩ | প্রকাশিত : ১৪ নভেম্বর ২০১৭, ২৩:১৫

দেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির অন্যতম সহ-সভাপতি এবং জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘ঢাকাটাইমস’ ও সাপ্তাহিক ‘এই সময়’ সম্পাদক আরিফুর রহমান দোলন।

মঙ্গলবার বিকাল সাড়ে ৫টার দিকে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এক উঠান বৈঠকে তিনি এ আহ্বান জানান। 
আরিফুর রহমান দোলন বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরে বলেন, ‘আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এলে দেশে উন্নয়ন হয়। সেই উন্নয়নের ধারা এখন অব্যাহত আছে। আর তাই এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনার সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে।

তিনি আরও বলেন, ‘জাতির পিতা এ দেশ স্বাধীন করেছিলেন কেন? করেছিলেন একটা কারণে। তার লক্ষ্য ছিল বাংলাদেশ হবে ক্ষুধামুক্ত, দারিদ্র্যমুক্ত। প্রত্যেকটা মানুষ খাদ্য পাবে, বাসস্থান পাবে, চিকিৎসা পাবে, শিক্ষা পাবে, সুন্দরভাবে জীবনযাপন করবে। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা সেই ক্ষুধামুক্ত, দারিদ্র্যমুক্ত দেশ গড়ার লক্ষ্য পূরণে কাজ করে যাচ্ছেন।
কেন্দ্রীয় কৃষকলীগ সহ-সভাপতি দোলন নিজের সম্পর্কে বলতে গিয়ে বলেন, মানুষের কল্যাণে কাজ করার জন্যই রাজনীতিতে এসেছি। আপনারা আমার প্রোপিতামহ কাঞ্চন মুন্সীর নাম অনেকেই শুনেছেন। তিনি সারাজীবন নিজেকে মানুষের সেবায় নিয়োজিত রেখেছিলেন। আমি সেই পরিবারের সন্তান হিসেবে সারাজীবন মানুষের সেবায় নিয়োজিত থাকতে চাই। সেভাবেই কাজ করতে চাই।

দোলন বলেন, আমার পক্ষে যতদূর সম্ভব মানুষের জন্য কাজ করা, এলাকার উন্নয়ন করা, বেকার সমস্যার সমাধান করা- তা আমি করবো। শিক্ষা, চিকিৎসা, অন্ন, বস্ত্র, বাসস্থান এটিই আমাদের মৌলিক চাহিদা। এই চাহিদা যেন পরিপূর্ণভাবে বাস্তবায়ন করা সম্ভব হয়। আপনাদের সবাইকে নিয়ে যেন কাজ করতে পারি। আপনারা আমার জন্য দোয়া করবেন।

এ সময় উপস্থিত ছিলেন, কৃষকলীগের কেন্দ্রীয় সম্পাদক মন্ডলীর সদস্য শেখ শওকত হোসেন, ফরিদপুর জেলা পরিষদ সদস্য ও ফরিদপুর জেলা কৃষক লীগের সদস্য সচিব শেখ শহীদুল ইসলাম শহীদ, গোপালপুর ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. কামরুল ইসলাম ফজর, গোপালপুর ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. মোনায়েম হোসেন, সাধারণ সম্পাদক খান নবাব আলী, গোপালপুর ইউপি যুবলীগের সভাপতি খান আমিরুল ইসলাম প্রমুখ।

(ঢাকাটাইমস/১৪নভেম্বর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত