আসছে বুবলীর নতুন নায়ক

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ নভেম্বর ২০১৭, ১১:৪০ | প্রকাশিত : ১৫ নভেম্বর ২০১৭, ১০:৫৪

হালের সবচেয়ে আলোচিত নায়িকা শবনম বুবলী। শাকিব-অপুর সংসারের ‘তৃতীয় পক্ষ’ বদনামে হয়েছেন সমালোচিতও। বেসরকারি টেভি চ্যানেল বাংলাভিশনের সংবাদ পাঠিকা থেকে নায়িকা হওয়ার পর যতগুলো ছবি করেছেন সবকটিতেই তার নায়ক সুপারস্টার শাকিব খান। বর্তমানে চলছে বুবলীর ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ছবির শুটিং। এটির নায়কও শাকিব।

তবে সবকিছুকে ছাপিয়ে সম্প্রতি চমকপ্রদ তথ্য দিলেন বুবলী। শাকিব খানের জগত থেকে বেরিয়ে আসছেন তিনি। জানালেন, ‘শুরু থেকেই যে কটি ছবিতে অভিনয় করেছি সবকটির নায়কই ছিলেন শাকিব খান। তবে সবকিছু ঠিক থাকলে এবার নতুন নায়কের সঙ্গে অভিনয় করবো। এ ব্যাপারে প্রাথমিক কথাও হয়ে গেছে।’ তবে নায়ক বা ছবির নাম কোনোটাই জানা যায়নি।

সম্প্রতি একটি দৈনিককে দেয়া সাক্ষাৎকারে এমন তথ্য দেন নায়িকা। শাকিবের সঙ্গেও নতুন একটি ছবিতে লিখিতভাবে চুক্তিবদ্ধ রয়েছেন তিনি। তবে ছবিটি নির্মিত হবে তিন বছর পরে। ছবির নাম ‘পিয়তমা’। ছবিটি প্রযোজনা করবে শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস। পরিচালনা করবেন হিমেল আশরাফ।

এদিকে শাকিব খানকে ছাড়াই কদিন আগে ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ ছবির শুটিং করেছেন বুবলী। জানালেন, ‘শাকিব খান অন্য ছবির শুটিংয়ে থাইল্যান্ড থাকায় একাই শুটিং করতে হয়েছে। সে দেশে ফিরে আসলে শুটিংয়ের বাকি সিডিউল ঠিক করা হবে।’

অভিনয়ের পাশাপাশি পড়াশোনাও পুরোদমে চালিয়ে যাচ্ছেন বুবলী। ঢাকা বিশ্ববিদ্যালয়ে এমবিএ পড়ছেন তিনি। পড়াশোনা শেষ করে চাকরি করবেন কিনা- এমন প্রশ্নের জবাবে বুবলী বলেন, ‘অভিনয়ই চালিয়ে যেতে চাই। আপাতত অভিনয় ছাড়া অন্য কোনো কিছু নিয়েই ভাবছি না।’

উল্লখ্য, ২০১৬ সালে শামীম আহমেদ রনি পরিচালিত ‘বসগিরি’ ছবির মাধ্যমে রূপালী পর্দায় অভিষেক হয় বুবলীর। যে ছবিতে চুক্তিবদ্ধ ছিলেন অপু বিশ্বাস। কিন্তু অপু হঠাৎ লাপাত্তা হওয়ায় শাকিবের বিপরীতে নতুন নায়িকার সন্ধানে নামেন পরিচালক। সন্ধান মেলে বুবলীর। ওই বছর দারুণ ব্যবসা করে শাকিব-বুবলী জুটির ‘বসগিরি’। অভিষেকেই বুবলী জিতে নেন সেরা নবাগতা অভিনেত্রীর পুরস্কার।

ঢাকাটাইমস/১৫নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :