খ্রিষ্টান চরিত্রে সুজানা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ নভেম্বর ২০১৭, ১১:৩৩

নাটক বা ছবিতে একটি চরিত্রকে গল্প অনুযায়ী ফুটিয়ে তুলতে অভিনেতা-অভিনেত্রীদের অনেক কিছুই সাজতে হয়। চোর, ডাকাত,পুলিশ,সন্ত্রাসী ইত্যাদি। এমনকী ধর্ম বদলে হিন্দু থেকে মুসলমান, মুসলমান থেকে হিন্দু, বা খ্রিষ্টানও সাজতে হয়। সেই চরিত্রের খাতিরেই এবার খ্রিষ্টান তরুণীর চরিত্রে পর্দায় আসছেন ছোট পর্দার অভিনেত্রী ও মডেল সুজানা জাফর।

‘কানামাছি’ শিরোনামের একটি খণ্ড নাটকে এমন চরিত্রে দেখা যাবে তাকে। নাটকটিতে আরো অভিনয় করেছেন অভিনেত্রী অর্ষা ও মৌসুমী হামিদ। এতে অর্ষা হিন্দু ও মৌসুমী হামিদ মুসলিম চরিত্রে অভিনয় করছেন।

‘কানামাছি’ পরিচালনা করছেন নির্মাতা বি ইউ শুভ। চলতি মাসের শেষের দিকে নাটকটি বেসরকারি টিভি চ্যানেল এনটিভিতে প্রচার করা হবে বলে জানা গেছে।

তিন বান্ধবীর গল্প নিয়ে ‘কানামাছি’ নাটকটি নির্মিত হয়েছে। এ ব্যাপারে সুজানা বলেন, ‘নাটকের গল্পটি সত্যি অন্যরকম। একই নাটকে তিন ধর্মের তিন বান্ধবীর সম্পর্কের রূপদান দর্শকদের কাছে বেশ উপভোগ্য হবে বলে আমি মনে করি।’

নাটকের কাহিনিতে দেখা যায়, নিশা, ঊর্মিলা, অর্ষা তিনজন খুব ভালো বান্ধবী। স্কুল জীবনের শুরুর দিন থেকেই তাদের একসঙ্গে পথচলা শুরু হয়। তাদের একজন মুসলিম, একজন খ্রিষ্টান এবং আরেকজন হিন্দু ধর্মের। তবে স্কুল জীবন শেষে তিনজনের ভিন্ন ভিন্ন জায়গায় পাড়ি জমাতে হয়। একজন কলকাতায়, একজন চট্টগ্রাম ও অন্যজন কুমিল্লায় পাড়ি জমান। কিন্তু বিবাহসূত্রে কলকাতায় পাড়ি জমানো ঊর্মিলা একটা সময় আবার বাংলাদেশে ফেরত আসেন। বহু বছর পর আবার দেখা হয়ে যায় কৈশোরের সেই তিন বান্ধবীর।

এভাবেই এগিয়ে যাবে নাটকের কাহিনি। বাকিটা দেখতে অবশ্যই চোখ রাখতে হবে এনটিভির পর্দায়।

ঢাকাটাইমস/১৫নভেম্বর/এএইচ 

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত