ইতালিতে বাংলাদেশ সমাজ কল্যাণ সমিতির ভোট ২০ নভেম্বর

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ নভেম্বর ২০১৭, ১৯:৫৬

প্রবাসী বাংলাদেশিদের স্বার্থ রক্ষায় অঙ্গীকারবদ্ধ বাংলাদেশ সমাজ কল্যাণ সমিতি বারি ইতালির নির্বাচন কমিশন ও প্রার্থীদের মধ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সমিতির অস্থায়ী কার্যালয়ে প্রধান নির্বাচন কমিশনার লিখিত বক্তব্যের মাধ্যমে নির্বাচন চলার সময়ে এবং এর আগে-প‌রে প্রার্থীদের করণীয় ও নিষেধাজ্ঞা সম্পর্কে অবহিত করেন; পাশাপাশি তাদের সার্বিক সহযোগিতাও কামনা করেন।

প্রধান নির্বাচন কমিশনার ফখরুল ইসলাম জানান, বাংলাদেশ সমাজ কল্যাণ সমিতির আসন্ন নির্বাচন ২০ ন‌ভেম্বর স্থানীয় একটি হ‌লে অনু‌ষ্ঠিত হ‌বে। ত‌বে পরবর্তীতে স্থান, নির্বাচনের সময়সূচি এবং পূর্ণাঙ্গ ভোটার তালিকা প্রকাশ করা হ‌বে। সমিতির ভারপ্রাপ্ত সভাপতি মাহমুদুল ইসলাম খোকন তার বক্তব্যে বলেন, সুন্দর একটি সমাজ গঠন করতে হলে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তিনি আশা করেন, অবাধ সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনের মাধ্যমে সমিতির কার্যক্রম আবার সচল হবে।

মতবি‌নিময় সভায় ছিলেন- উপদেষ্টামন্ডলীর মোহাম্মদ ইসমাইল হোসেন ও মোহাম্মদ মোস্তফা। নির্বাচন কমিশনার মো আরিফ, মোহাম্মদ শামসুদ্দীন, সিরাজউদ্দিন সিয়াম এমএ হান্নান শাহ, ফকরুল করিম, সা‌লেহ আহমেদ, মোহাম্মদ অালম হোসাইন, ফোরকান, আব্দুল হা‌লিম, মাহমুদুর রহমান জামিল, মোহাম্মদ দিন ইসলাম ও মামুন ফারুক।

প্রার্থীরা তাদের নিজ নিজ বক্তব্যে নির্বাচনকে সফল করার লক্ষ্যে কাজ করে যাবেন ব‌লে প্র‌তিশ্রু‌তি দেন।

এ সময় সভাপতি পদপ্রার্থী হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সাবেক সভাপতি আবদুল কাদের বেপারী, ইমরান হোসেন, সহ-সভাপতি পদে এম‌ডি রিয়াজুল হক, রাজু বড়ুয়া এবং সাধারণ সম্পাদক পদে আমিনুল হক আমিন, এবি সিদ্দিক।

এছাড়াও উপ‌স্থিত ছি‌লেন সহ-সাধারণ সম্পাদক অনুজ কুমার বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক আলাউদ্দিন পাটোয়ারী, কোষাধ্যক্ষ খ‌লিল মু‌ন্সি, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জসিম জুবায়ের পাটোয়ারী, প্রচার ও যোগাযোগ বিষয়ক সম্পাদক মাইনুদ্দিন ইমন, দপ্তর সম্পাদক এম‌ডি খ‌লিল খন্দকার, তথ্য ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আফতাব উদ্দিন ভূঁইয়া এবং মহিলা বিষয়ক সম্পাদক নাসিমা আক্তার।

মতবিনিময় সভা শেষে সকলেই প্রত্যাশা করেন, উৎসবমুখর নির্বাচনের মধ্যদিয়ে শক্তিশালী ও কার্যকরী বাংলাদেশ সমাজ কল্যাণ সমিতি উপহার দিতে সক্ষম হবেন।

(ঢাকাটাইমস/১৫নভেম্বর/সিকে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :