চাঁদপুরে যুবককে গলাকেটে হত্যাচেষ্টায় ‘টর্চার শরীফ’ গ্রেপ্তার

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ নভেম্বর ২০১৭, ২৩:০৬

চাঁদপুরে যুবককে গলাকেটে হত্যা চেষ্টার সঙ্গে জড়িত থাকার অভিযোগে বহু মামলার আসামি ‘সন্ত্রাসী’ মো. শরীফ সরকার ওরফে টর্চার লং শরীফকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশ তাকে ঘটনার মূল হোতা হিসেবে চিহ্নিত করেছে।

আজ বুধবার রাতে রেলওয়ের দখলকৃত ১৪নং কলোনির টি/৪৮ বাসার পেছনে অবৈধভাবে নির্মিত বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। দরজায় বাইরে থেকে তালা মারা ছিল। কলোনির এ জায়গা শরীফের বাবা দেলোয়ার পোটার অবৈধভাবে দখল করেছেন।

অভিযানে নেতৃত্ব দেন চাঁদপুর মডেল থানার পুলিশ অফিসার উপ-পরিদর্শক মো. রাশেদুজ্জামান, অনুপ চক্র বতী, মামলার তদন্তকারী কর্মকতা মো. কামরুল হাসানসহ পুলিশ ফোর্স। এ সময় পুলিশকে সহযোগিতা করেন এলাকা যুবকরা।

জানা যায়, পূর্ব শত্রুতার কারণে বাংলাদেশ রেলওয়ে শ্রমিকলীগ চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক আবদুল হান্নানের ছেলে সাদ্দাম হোসেন (২৪) কে সড়কের ওপর ফেলে ছুরি দিয়ে জবাই করে হত্যা চেষ্টা করা হয়। এ ঘটনায় ১২জনকে আসামি করে মামলা হলে পুলিশ ৩ যুবককে আটক করে। আটক যুবকদেরকে পুলিশ চাঁদপুর আদালতে পাঠালে বিচারক তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানো নির্দেশ দেন। মঙ্গলবার তারা জামিনে ছাড়া পান। তারা হলেন- পাখি (২৫), দ্বীন ইসলাম দিনু মাল (২৪) ও আমিন হোসেন(২২)। জামিনে বেরিয়ে এসে টর্চার শরীফ সরকারসহ তার বাসায় বিভিন্ন ‘ষড়যন্ত্রমূলক’ মিটিং করতে থাকে। পুলিশ খবর পেয়ে অভিযান চালিয়ে টর্চার শরীফকে আটক করে।

এদিকে ধারালো অস্ত্রের আঘাতে ক্ষত বিক্ষত সাদ্দাম ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন আছেন। অপারেশনের পর আশঙ্কাজনক অবস্থায় তাকে হাসপাতালের আইসিইউতে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

বুধবার বিকেলে সাদ্দাম হাসপাতালে গুরুত্বর আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন বলে তার বাবা রেলওয়ে শ্রমিকলীগ চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক আবদুল হান্নান জানান।

টর্চার শরীফ আটক হওয়ায় বকুলতলা, রেলওয়ে কলোনি, পালবাজার, কুমিল্লারোড, উওর শ্রীরামদী, নিশিরোড, বড়স্টেশন, হকার্স মাকেটের ব্যবসায়ীসহ চাঁদপুরবাসী ও সুধিসমাজ পুলিশ সুপার শামছুন্নাহার ও পুলিশ প্রশাসনকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন।

(ঢাকাটাইমস/১৫নভেম্বর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :